• ঢাকা
  • সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

মাতৃভাষার মাসে চলছে অশ্লীল নৃত্য, আয়োজকদের জরিমানা


বরগুনা প্রতিনিধি ফেব্রুয়ারি ৮, ২০২৪, ০৮:৫৫ পিএম
মাতৃভাষার মাসে চলছে অশ্লীল নৃত্য, আয়োজকদের জরিমানা

বরগুনা: বরগুনার তালতলী ছোটবগী ইউনিয়নে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের নামে ও অনুমোদনহীন লটারীর টিকিট, অশ্লীল নৃত্য, জুয়া ও মাদক ব্যবসাও এবং রাতভর মাইক দিয়ে উচ্চ শব্দে গান বাজনার এমন অভিযোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

বুধবার (৬ ফেব্রুয়ারি) রাতে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) অমিত দত্ত এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। মোবাইল কোর্ট ঘটনাস্থলে গিয়ে যাত্রা অনুষ্ঠান বন্ধ করে আয়োজক কমিটিকে ৫০ হাজার টাকার অর্থদণ্ড প্রদান করেন এবং অনুষ্ঠান বন্ধ করে দেন।

উপজেলা ভূমি কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নের পায়রা নদীর চরে কয়েকদিন ধরে যাত্রা অনুষ্ঠানের নামে অশ্লীল নৃত্য চালিয়ে আসছিলো একটি চক্র। স্থানীয় প্রশাসনের অনুমোদন ব্যাতিরেকে  বিক্রি করা হয় টিকিট ও লটারি। রাত ১১টার পর শুরু হয় নগ্ন নৃত্য। মঞ্চে নাচতে নাচতে নারীরা দর্শক সারিতে গিয়ে টাকা আদায় করার অভিযোগও রয়েছে স্হানীয় জনগণের। 

এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) অমিত দত্ত বলেন, আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আড়ালে অশ্লীল নৃত্য সহ মাদক ও জুয়ার অভিযোগ পেয়ে তাদের অনুষ্ঠান বন্ধ করে দেওয়া হয়েছে এবং সেই সঙ্গে আয়োজকদের ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এমএস

Wordbridge School
Link copied!