• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

পাকা সড়কের ওপর নিরাপত্তা দেওয়াল!


লক্ষ্মীপুর প্রতিনিধি ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ০৭:১৭ পিএম
পাকা সড়কের ওপর নিরাপত্তা দেওয়াল!

ছবি প্রতিনিধি

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে সরকারি পাকা সড়কের ওপরে খোরশেদ আলম প্রকাশ খোরশেদ কোম্পানী নিরাপত্তা (বাউন্ডারি) দেওয়ালের জন্য আরসিসি পিলার নির্মাণ করেছেন। সদর উপজেলার মান্দারী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের চৌমুন্না পোল এলাকায় কুরুজির বাড়ির সামনে ঘটনাটি ঘটেছে।

এদিকে বিষয়টি জানতে মোবাইলফোনে কল করলে খোরশেদ আলম ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি বলেন, সড়কটি এলজিইডির। তবে তাদের কোন জমি নেই। আমাদের জমির ওপর দিয়েই সড়কটি নির্মাণ হয়েছে। তখন আমিও টাকা দিয়েছি। সড়কটির পাশে আমার জমিটি অরক্ষিত হয়ে আছে। এতে নিরাপত্তা দেওয়াল নির্মাণ করছি। সড়কের জমিও আমাদের। এটি অন্যায় হলে, অন্যায়। রাস্তার বিপরীত পাশে খাল ভেঙে যাচ্ছে। সেটিও আমি ভরাট করছি।

খোরশেদ পেশায় ঠিকাদার ও যাদৈয়া গ্রামের বাসিন্দা। তিনি আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত। তবে তার কোন পদ-পদবী নেই। আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাদের সঙ্গে চলাফেরা করেন তিনি। এজন্য এলাকায় তিনি বিভিন্ন বিষয় প্রভাব খাটান বলে অভিযোগ রয়েছে।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক স্থানীয় ৫ জন বাসিন্দা জানায়, সড়কটিতে একটি ছোট পিকআপ চললে অন্য কোন যানবাহন পাশ দিয়ে যেতে পারে না। এরমধ্যে খোরশেদ সড়কটির ওপরেই দেওয়ালের জন্য পিলার করেছে। এতে সড়কটি সেখান দিয়ে সরু হয়ে পড়েছে। তিনি কারো কথা শোনে না। নিজের ইচ্ছেমতোই এলাকায় সকল কিছু করেন।

মান্দারী ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) মাসুদ আলম বলেন, ঘটনাটি সত্য। বিষয়টি আমাদের চেয়ারম্যানকে জানিয়েছি। উনি কোন ব্যবস্থা নিয়েছেন কি না আমার জানা নেই।

এ বিষয়ে জানতে মান্দারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন রুবেল পাটওয়ারীকে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি।

এ ব্যাপারে বক্তব্য জানতে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুর রহমানকে একাধিকবার কল করেও পাওয়া যায়নি।

ওয়াইএ

Wordbridge School
Link copied!