• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

কুমিল্লায় দু’পক্ষের গোলাগুলিতে যুবক নিহত, গুলিবিদ্ধ ৪


কুমিল্লা জেলা প্রতিনিধি  মার্চ ১৫, ২০২৪, ০৫:১৯ পিএম
কুমিল্লায় দু’পক্ষের গোলাগুলিতে যুবক নিহত, গুলিবিদ্ধ ৪

কুমিল্লা: কুমিল্লার শহরতলী শাসনগাছা এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু'গ্রুপের সংঘর্ষে জামিল হাসান অর্ণব (২৭) নামের এক ছাত্রদলকর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৪ জন গুলিবিদ্ধ হয়েছেন।

শুক্রবার (১৫ মার্চ) দুপুর শহরতলী শাসনগাছা মধ্যমপাড়া আবুল কাশেম গং এবং একই এলাকার মোল্লা বাড়ির রাব্বি ও সাক্কু গংদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত অর্ণব শাসনগাছা মধ্যমপাড়ার আজহার মিয়ার ছেলে। তিনি নগরের শাসনগাছা বাস টার্মিনাল সততা বাস সার্ভিসের ম্যানেজার ও কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ডিগ্রির শিক্ষার্থী ছিলেন।

এঘটনা একই এলাকার নিশাদ, নাজমুল, অনিক ও মোহন নামের চারজন গুলিবিদ্ধ হয়েছেন। তাদের চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হচ্ছে। আহতদের মধ্যে নিশাদের অবস্থা গুরুতর। 

জানা যায়, শুক্রবার জুমার নামাজের পর শহরতলী শাসনগাছা বাস টার্মিনালে সততা বাস সার্ভিসে কর্মকত অবস্থায় নিহত অর্ণবকে একই এলাকায় ছাত্রলীগ নেতা রাব্বি ও আল্লাউদ্দিন এসে প্রকাশ্যে গুলি করে। এর পর দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। স্থানীয়রা অর্ণবসহ সবাইকে রক্তাক্ত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে অর্ণব মারা যায়।

কুমিল্লা মহানগর ছাত্রদলের সভাপতি ফরিদ উদ্দিন শিমলু বলেন, অর্ণব আমাদের কর্মী, তাকে হত্যা করা হয়েছে।

সংঘর্ষের ঘটনা শুনে কোতয়ালী মডেল থানার ওসি ফিরোজ হোসেন ঘটনাস্থলে ছুটে যান এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ঠিক কি কারণে ঘটনা ঘটেছে সে বিষয়ে পরে বলবেন বলে জানান।

আইএ

Wordbridge School
Link copied!