• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ, কিশোরী অন্তঃসত্ত্বা 


সাভার (ঢাকা) প্রতিনিধি মার্চ ১৮, ২০২৪, ০৫:১৫ পিএম
বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ, কিশোরী অন্তঃসত্ত্বা 

সাভার: ঢাকার আশুলিয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করায় এক কিশোরী অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় মামলা করলে অভিযুক্ত এবাদত আলী (২১) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৮ মার্চ) ভোরে অভিযুক্ত এবাদত আলীকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে আদালতে হস্তান্তর করা হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, কয়েক মাস ধরে বেশ অসুস্থ ছিলেন ১৫ বছর বয়সী আশুলিয়ার এক কিশোরী। বিষয়টি নিয়ে সন্দেহ তৈরি হয় তার মা-বাবার। পরে তাকে হাসপাতালে নিয়ে পরীক্ষার পর জানা যায়, পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ওই কিশোরী।

এরপর মেয়েকে জিজ্ঞাসা করে মা-বাবা জানতে পারেন এবাদত আলী নামের এক যুবকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। ওই যুবক বিয়ের আশ্বাস দিয়ে দীর্ঘদিন ধরে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করে আসছিলেন। পরে ওই যুবকের বিরুদ্ধে ধর্ষণ মামলা করা হয়।

অভিযোগ সূত্রে আরও বলা হয়, প্রেমের সম্পর্ক গড়ে তুলে কিশোরীকে নিজের বাসায় ডেকে নিয়ে বেশ কয়েকবার ধর্ষণ করেছেন ওই যুবক। গত ৫ ডিসেম্বর ধর্ষণের পর ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। ওই যুবক কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার বাসিন্দা।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মাসুদুর রহমান বলেন, ধর্ষণের মামলায় যুবককে গ্রেপ্তারের পর আদালতে পাঠানো হয়েছে। এছাড়া ভুক্তভোগীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

এমএস

Wordbridge School
Link copied!