• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

বিসিএস ক্যাডারদের সংবর্ধনা দিল ‘ঠাকুরগাঁও চিরন্তন’


ঠাকুরগাঁও প্রতিনিধি এপ্রিল ১৩, ২০২৪, ০৮:৪৬ পিএম
বিসিএস ক্যাডারদের সংবর্ধনা দিল ‘ঠাকুরগাঁও চিরন্তন’

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তৃতা দিচ্ছেন শাহজালাল ইসলামী ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইউনুস

ঠাকুরগাঁও: ৫৩ জন বিসিএস ক্যাডার, ৯ জন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও ১ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটকে সংবর্ধনা দিয়েছে পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঠাকুরগাঁও (ঠাকুরগাঁও চিরন্তন)। একই সঙ্গে ২০২১-২০২২ ও ২০২২-২০২৩ সেশনে পাবলিক বিশ্ববিদ্যালয়ে চান্সপ্রাপ্ত ৯৩০ জন শিক্ষার্থীকে বরণ করে নেওয়া হয়েছে।

শনিবার (১৩ এপ্রিল) দুপুরে জেলা পরিষদ অডিটোরিয়াম হল রুমে এ সংবর্ধনার আয়োজন করা হয়। 

সংগঠনটির সাধারণ সম্পাদক রাকিব হোসেনের সঞ্চালনায় সভাপতি শামীম রানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সাবেক ট্রেজারার এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মো. আনোয়ার খসরু পারভেজ। আরো বিশেষ অতিথি হিসেবে  ঠাকুরগাঁও-২ আসনের এমপি মাজহারুল ইসলাম সুজন,সংরক্ষিত নারী সংসদ সদস্য দ্রৌপদী দেবী আগরওয়ালা, জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ আপেল, সাবেক কর কমিশনার মো. আসাদুজ্জামান, ইএসডিওর নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উজ্জামান, শাহজালাল ইসলামী ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইউনুস উপস্থিত ছিলেন। 

এ ছাড়াও সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি শাহাআলম স্নেহ, সাবেক সাধারণ সম্পাদক শাহীন আলম সহ সাবেক কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক উপস্থিত ছিলে। 

এমন আয়োজনকে সাধুবাদ জানিয়ে অতিথিরা বলেন, এমন আয়োজন আগামী প্রজন্মকে উচ্চ শিক্ষা গ্রহণে উৎসাহিত করবে৷ নিজের সফলতা অর্জনর পাশাপাশি দেশের জন্য কাজ করার আহবান করেন তারা৷ সেই সাথে আগামীতে এমন অনুষ্ঠানের পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন আমন্ত্রিত অতিথিরা।

এমএস
 

Wordbridge School
Link copied!