• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করতে; ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ 


চুয়াডাঙ্গা প্রতিনিধি এপ্রিল ১৫, ২০২৪, ০৮:৫৯ পিএম
উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করতে; ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ 

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে অংশগ্রহণ করতে উপ‌জেলার পারকৃষ্ণপুর-মদনা  ইউপি চেয়ারম্যান এস এ এম জাকারিয়া আলম চেয়ারম্যান পদ থে‌কে পদত্যাগ করেছেন। 

সোমবার (১৫ এপ্রিল) সারে ১২ টায় এস এ এম জাকারিয়া আলম দামুড়হুদা  উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে নিজে উপস্থিত হয়ে উপজেলা নির্বাহি অফিসার রোকসানা মিতার হাতে পদত্যাগপত্র জমা দেন।

দামুড়হুদা উপজেলা নির্বাহি অফিসার রোকসানা মিতা পদত্যাগের বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিক প্রক্রিয়া শেষে এস এ এম জাকারিয়া আলমের পদত্যাগপত্র গ্রহণ করে পারকৃষ্ণপুর-মদনা  ইউপি চেয়ারম্যানের পদটি শূন্য ঘোষণা করা হয়েছে।

পদত্যাগের বিষয়ে এস এ এম জাকারিয়া আলম বলেন, আমি দুই যুগের বেশি সময় ধরে পারকৃষ্ণপুর মদনা  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলাম। দামুড়হুদা  উপজেলার জনগণের দাবির মুখে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করার জন্য ইউপি চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছি।উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে পদত্যাগপত্র জমা দিয়েছি।

জানা গেছে, এস এ এম জাকারিয়া আলম ছাত্র রাজনীতি থেকে শুরু করে দর্শনা সরকারী কলেজের সাবেক ভিপি, দামুড়হুদা উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক, দামুড়হুদা উপজেলা আ, লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চুয়াডাঙ্গা জেলা আ,লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। 

এমএস

Wordbridge School
Link copied!