• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বগুড়ায় প্রথম ধাপে ৩টি উপজেলায় নির্বাচনে মনোনয়নপত্র দাখিল


বগুড়া প্রতিনিধি এপ্রিল ১৫, ২০২৪, ০৯:১৩ পিএম
বগুড়ায় প্রথম ধাপে ৩টি উপজেলায় নির্বাচনে মনোনয়নপত্র দাখিল

বগুড়া: ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ৮ মে প্রথম ধাপে বগুড়ার সারিয়াকান্দি, সোনাতলা ও গাবতলী উপজেলায় নির্বাচন হতে যাচ্ছে। চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন সোমবার (১৫ এপ্রিল) বিকাল ৪ টা পর্যন্ত ছিল।

বগুড়া জেলা সিনিয়র নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো: মাহমুদ হাসান জানান, সারিয়াকান্দি উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন ৫ জন, ভাইস চোয়ারম্যান পদে ৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন। উপজেলায় চেয়ারম্যান পদে আব্দুস সালাম, মো: আশিক আহমেদ, মো: রেজাউল করিম মন্টু, শাহজাহান আলী, মোহম্মদ সাখাওয়াত হোসেন।

এদিকে গাবতলী উপজেলায় চেয়ারম্যান পদে চেয়ারম্যান পদে ৫ জন, তারা হলেন, অরুন কান্তি রায়, সিটন, আতাউর রহমান, মো:আব্দুল্লাহেল বাকী, রফি নেওয়জ খাঁন ও মো: সাহানুর ইসলাম সাকিল। এ ছাড়া ভাইস চোয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

জেলার সোনাতলা উপজেলায় চেয়ারম্যান পদে ২ জন । তারা হলেন, জাকির হোসেন ও মো: মিনহাদুজ্জামান লিটন। এই উপজেলায় ভাইস চোয়ারম্যান পদে ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন। নির্বাচনে মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ তারিখ ২২ মে।

Wordbridge School
Link copied!