• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

হত্যা মামলার বাদী‍‍`ই যখন প্রধান আসামী!


রংপুর ব্যুরো জুন ২৪, ২০২৪, ০৮:৫১ পিএম
হত্যা মামলার বাদী‍‍`ই যখন প্রধান আসামী!

রংপুর: রংপুর সদর উপজেলায় মরিচের ক্ষেত থেকে ইজিবাইক চালক আলি মিয়া'র (১৭) লাশ উদ্ধারের এবং খুনের ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩।

রবিবার (২৩ জুন) দুপুর ১টায় উপজেলার সদ্যপুষ্করণি ইউনিয়নের পালিচড়া জমিদারের দোলার মরিচ ক্ষেত থেকে আলি মিয়ার লাশ উদ্ধার করেছিলো কোতোয়ালি থানা পুলিশ।

এরপর ঘটনার ২৪ ঘন্টার মধ্যে র‍্যাব ১৩ এর অভিযানে রহস্য উদঘাটন ও ঘটনার মূলপরিকল্পনাকারীসহ সরাসরি জড়িত ০৩ জন আসামীকে গ্রেফতার ও হত্যায় ব্যবহৃত আলামত উদ্ধার করা হয়েছে।

এই ঘটনায় সোমবার(২৪ জুন) সন্ধ্যায় র‍্যাব-১৩ রংপুর প্রেস ব্রিফিং এ চাঞ্চল্যকর এই হত্যার ঘটনার বিস্তারিত জানায়।

প্রেস ব্রিফিং এ র‍্যাব-১৩ রংপুর এর উপ অধিনায়ক এইচএম ওমর ফারুক জানান,এই ঘটনার পরেই র‍্যাব-১৩ রংপুর এর একটি চৌকস আভিযানিক দল এই ঘটনার বিষয়ে গোয়েন্দা নজরদারী শুরু করে। এরপর গোপন সংবাদের ভিত্তিতে আজ জেলার মিঠাপুকুর উপজেলার রেদোয়ান মিয়া (২১),ইসলাম মিয়া (২৪),মোক্তার হোসেনকে (৩৯) গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামীরা জানায় , হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী মামলার বাদী নিহত আলির খালু মোক্তার হোসেন।পূর্বপরিকল্পনা অনুযায়ী সহযোগী আসামী ইজিবাইক চালক রেদোয়ান ভাড়ার কথা বলে আলি সহ তারা কাটাবাড়ি জমিদারপাড়া বিলের মধ্যে জনৈক আকমল হোসেনের মরিচ খেতের পাশে নিয়ে যায়। পরবর্তীতে মোক্তার আলির মাথায় রড দিয়ে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে যায়। সেসময় মোক্তারের কথা অনুযায়ী রেদোয়ান আলির মৃত্যু নিশ্চিত করতে তার গোপনাঙ্গে ও সারা শরীরে এসিড ঢেলে দেয়।পরে ওই মরিচ ক্ষেতে আলির লাশ ফেলে দেয় এবং ইজি বাইকের ০৯টি ব্যাটারী খুলে নিয়ে যায়।

এই ঘটনায় গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রকৃয়া চলমান আছে বলে জানায় র‍্যাব-১৩ রংপুর।

এমএস

Wordbridge School
Link copied!