• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

বিনয়কাঠি ইউনিয়ন পরিষদ ভবনে অগ্নিসংযোগ


ঝালকাঠি সংবাদদাতা জুলাই ১৬, ২০১৭, ১০:৫৬ এএম
বিনয়কাঠি ইউনিয়ন পরিষদ ভবনে অগ্নিসংযোগ

ঝালকাঠি : জেলার সদর উপজেলার বিনয়কাঠি ইউনিয়ন পরিষদ ভবনের দু’টি কক্ষে দুর্বৃত্তরা আগুন দিয়েছে বলে অভিযোগ পাওয়াগেছে। স্টোররুমের ও প্রাণী সম্পদ বিভাগের পশু পালন কক্ষের সামনেও অগ্নি সংযোগ করা হয়। এতে স্টোররুমের থাকা গুরুত্বপূর্ন কাগজপত্র, দরজাসহ অন্যান্য আসবাবপত্র পুড়ে যায়। এছাড়ারও পশু পালন কক্ষের দরজাও অংশিক পুড়ে যায়।

গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ৪ টার দিকে এঘটনা ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। স্থানীয় রিপন হালদার  জানিয়েছে, গতকাল শনিবার (১৫ জুলাই)  সকাল ৬ টার দিকে তার বাড়ি থেকে ইউনিয়ন পরিষদের পাশের সড়ক হয়ে বিনয়কাঠি বাজারে যাচ্ছিলেন তিনি। হঠাৎ করে আগুন দেখতে পেয়ে ডাক চিৎকার দেয় এবং চেয়ারম্যান সাইফুল ইসলাম খানকে মুঠোফোনে বিষয়টি জানায়। পরে ইউপি চেয়ারম্যান স্থানীয়দের নিয়ে পাশ্ববর্তী খালের পানি দিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

স্থানীয় শফিকুল ইসলাম লিটন বলেন, ‘ ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম খান ইউনিয়ন পরিষদ ভবনের এই স্টোররুমের উপর তলার একটি কক্ষে মাঝে মাঝে রাত্রী যাপন করেন। তাকে হত্যার জন্যও দুর্বৃত্তরা অগ্নি সংযোগ করতে পারে বলে আমাদের ধারনা।

এব্যাপারে ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম খান বলেন,‘ আমাকে হত্যার জন্য এই অগ্নি সংযোগ কিনা বিষয়টি আমি তদন্ত করে দেখব। আর অগ্নি সংযোগের বিষয়টি জেলা প্রশাসক, সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা ও সদর থানার ওসিকে জানানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এব্যাপারে থানায় অভিযোগ দেয়া হবে।

এব্যাপারে ঝালকাঠি সদর থানার ওসি ( তদন্ত ) এবিএম ফারুক আলম বলেন, ‘ ইউপি চেয়ারম্যান মুঠোফোনে অগ্নি সংযোগের বিষয়টি আমাকে জানালে, আমি ঘটনাস্থলে পুলিশ ও ফায়ারসার্ভিস কর্মীদের পাঠাই। ফায়ারসার্ভিস কর্মীরা ঘটনাস্থলে যাওয়ার পূর্বে স্থানীয়রা আগুন নেভাতে সক্ষম হয়। এব্যাপারে একনও আমরা কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!