• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
বিসিসি সিটি নির্বাচন

ঈদে সম্ভাব্য মেয়র প্রার্থীদের ব্যস্ত সময় পাড়


বরিশাল ব্যুরো জুন ১৯, ২০১৮, ১০:০৭ এএম
ঈদে সম্ভাব্য মেয়র প্রার্থীদের ব্যস্ত সময় পাড়

বরিশাল : ঈদ উল ফিতরে বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) আসন্ন নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থীদের তৎপরতা ছিল চোখে পড়ার মত। নগরীর ভোটার ও নেতাকর্মীদের সাথে ঈদের নামাজের পর কোলাকুলি, শুভেচ্ছা বিনিময়, আপ্যায়ন গ্রহন, দুস্থ্যদের সহায়তা করেই ব্যস্ত সময় কাটিয়েছেন প্রার্থীরা।

ঈদের দিন সকালে নগরীর হেমায়েত উদ্দিন কেন্দ্রীয় ঈদ গাহ ময়দানে মেয়র প্রার্থীদের সরব দেখা গেছে। সেখানে একই কাতারে ছিলেন বর্তমান মেয়র ও আসন্ন সিটি নির্বাচনে বিএনপির সম্ভব্য মেয়র প্রার্থী আহসান হাবিব কামাল, আওয়ামী লীগের সম্ভব্য মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, কর্নেল(অবঃ) জাহিদ ফারুক শামিম, জাতীয় পার্টির সম্ভব্য মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপস। ঈদের নামাজ শেষে একে অপরের সাথে কোলাকুলি করতেও দেখা গেছে।

খোজ নিয়ে জানা গেছে, ঈদের দিন নগরীর কালিবাড়ি রোডস্থ বাসভবনে নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করে ব্যস্ত সময় কাটিয়েছেন আওয়ামী লীগের সম্ভব্য মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। মহানগর আ.লীগের সাধারন সম্পাদক এ্যাড. এ কে এম জাহাঙ্গির বলেন, সম্ভাব্য মেয়র প্রার্থী সাদিক ঈদে নেতাকর্মীদের সাথে ব্যস্ত সময় কাটিয়েছেন। সম্ভাব্য প্রার্থী কর্নেল(অবঃ) জাহিদ ফারুক শামিম তার নবগ্রাম রোডস্থ বাসায় এবং যুবলীগ নেতা খান মামুন তার বাস ভবনে ব্যস্ত সময় কাটিয়েছেন।

বিএনপির সম্ভব্য মেয়র প্রার্থীরা অবশ্য দলীয় চেয়ারপার্সন কারাগারে থাকায় এবারের ঈদ কিছুটা নিরবে কাটিয়েছেন। আসন্ন সিটি নির্বাচনে সম্ভব্য মেয়র প্রার্থী দলের কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব  মজিবর রহমান সরোয়ার ঈদের নামাজ পড়েছেন কাউনিয়াস্থ তার বাস ভবনের সামনের মসজিদে।

ঈদে সরোয়ার সারাদিন বাসায় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় ও সুখ-দুখের নানা বিষয় আলোচনা করে ব্যস্ত সময় কাটিয়েছেন বলে জানান দলের মহানগর ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক বিলকিস জাহান শিরিন। অপর সম্ভব্য প্রার্থী বিলকিস জাহান শিরিন ঈদে বরিশালে ছিলেন। তিনি জানান, সারা দিন ছাত্রদল, যুবদল, সেচ্ছাসেবকদল নেতাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন।

জাতীয় পার্টির সম্ভব্য মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপস কেন্দ্রীয় ঈদ গাহে নামাজ শেষে নিজ বাসভবনে নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন।

এছাড়া জাপার জেলা সভাপতি মহসিন উল ইসলাম হাবুল এর বাসভবন, জাপা মহাসচিব রুহুল আমিন হাওলাদারের বাকেরগঞ্জের বাসভবন ও শিক্ষাবিদ মো: হানিফ এর বাসভবনে দেখা করে ঈদে কুশল বিনিময় করেছেন।

 মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপস জানান, তিনি নেতাকর্মী, সাধারন মানুষ, ঈদে সুশিল সমাজের কাছে দোয়া চেয়েছেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!