• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

শরণখোলায় প্রবাসীর পরিবারকে অচেতন করে সর্বস্ব লুট


প্রতিনিধি, শরণখোলা (বাগেরহাট) জুলাই ২১, ২০১৮, ০৬:৪১ পিএম
শরণখোলায় প্রবাসীর পরিবারকে অচেতন করে সর্বস্ব লুট

বাগেরহাট : জেলার শরণখোলায় খাবারের সঙ্গে চেতনানাশক ওষুধ খাইয়ে এক প্রবাসীর পরিবারের সর্বস্ব লুটে নিয়েছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে ২০ জুলাই (শুক্রবার) উপজেলার উত্তর আমড়াগাছিয়া গ্রামে।

অপরদিকে, ক্ষতিগ্রস্ত পরিবারের নারী ও শিশুসহ ৪ জনকে অচেতন অবস্থায় উদ্ধার করে শনিবার (২১ জুলাই) ভোরে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন স্থানীয়রা। হাসপাতালে চিকিৎসাধীন উত্তর আমড়াগাছিয়া গ্রামের বাসিন্দা ও সৌদি প্রবাসী আবেদুর রহমানের স্ত্রী খাদিজা বেগম (৩৫) বলেন, প্রতিদিনের ন্যায় শুক্রবার রাতে খাবার শেষে তিনি, তার মেয়ে হাজিফা আক্তার (২০), বৃদ্ধা মা জবেদা বেগম (৮৫) ও নাতি শেখ সিয়াম (৩) ঘুমিয়ে পড়ে। রাত অনুমানিক ১২টার দিকে তার মেয়ে হাফিজার পেটে প্রচণ্ড ব্যথা শুরু হলে হঠাৎ তার ঘুম ভাঙ্গে।

এ সময় ঘরের মধ্যে মুখোশধারী ২ যুবককে দেখতে পেয়ে চিকিৎসার শুরু করেন। এক পর্যায়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় তাদেরকে হাসপাতালে ভর্তি করা হলে বৃদ্ধা জবেদা বেগম ছাড়া অন্যদের চেতনা ফিরে আসে। ওই সময় দুর্বৃত্তের দল বসত বাড়ির জমির মূল দলিল, নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ পাঁচ লক্ষাধিক টাকার মূল্যবান মালপত্র লুটে নিয়ে গেছে।

প্রতিবেশী ছালাম হাওলাদার, খলিল হাওলাদার, আলম হাওলাদার, হালিম হাওলাদার গংদের সঙ্গে জমিজমা নিয়ে আদালতে মামলা চলমান থাকায় এ ঘটনার সঙ্গে তারা জড়িত রয়েছে বলে দাবি করেন প্রবাসীর ওই স্ত্রী। তবে, এ বিষয় জানতে চাইলে প্রতিবেশী খলিল হাওলাদার বিষয়টি সম্পূর্ণ কাল্পনিক বলে দাবি করেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!