• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

ইয়াবাসহ সাবেক বিমানবালা গ্রেপ্তার


চট্টগ্রাম ব্যুরো জানুয়ারি ২২, ২০১৯, ০৬:২০ পিএম
ইয়াবাসহ সাবেক বিমানবালা গ্রেপ্তার

চট্টগ্রাম: চট্টগ্রাম থেকে ইয়াবা নিয়ে ঢাকা যাওয়ার পথে সাবেক এক বিমানবালা ও তার বুন্ধকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তাদের কাছ থেকে ৭ হাজার ৮৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সোমবার (২১ জানুযারি) মধ্যরাতে চট্টগ্রাম রেলস্টেশন এলাকা থেকে তাদের গ্রেপ্তার হয়।

গ্রেপ্তার স্মৃতি আক্তার (২৪) রিজেন্ট এয়ারলাইন্সের সাবেক বিমানবালা। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর থানার রূপসদি বিলপাড় গ্রামে। তিনি মো. আল আমিন সরকার মেয়ে।

এছাড়াও তার বন্ধু মো. জুবাইর উদ্দিনের (৩২) গ্রামের বাড়ি কক্সবাজার জেলার সদর থানার দক্ষিণ খরুলিয়া গ্রামে। তিনি মো. মনির আহমদের ছেলে।

র‌্যাব-৭ সহকারী সহকারী পুলিশ সুপার মাশকুর রহমান বলেন, তারা দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ কৌশলে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করতেন। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা করা হয়েছে।

এদিকে মঙ্গলবার (২২ জানুয়ারি) সকালে নগরীর ডবলমুরিং থানার দেওয়ান হাট এলাকা থেকে শাকের (২৪) নামে এক রোহিঙ্গা যুবককে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। তার কাছ থেকে আড়াই হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। আটক শাকের কক্সবাজারের উখিয়া বালুখালী শরনার্থী ক্যাম্পের বাসিন্দা।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!