• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

বাড়ি থেকে ডেকে নিয়ে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা


ময়মনসিংহ প্রতিনিধি মে ৮, ২০১৯, ০৮:০৪ পিএম
বাড়ি থেকে ডেকে নিয়ে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

ময়মনসিংহ: জেলার গফরগাঁও উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউনিয়ন যুবলীগ কর্মী আলমগীর হোসেনকে (৩৭) এলোপাথারী কুপিয়ে হত্যা করেছে স্থানীয় সন্ত্রাসীরা।

বুধবার (৮ মে) সকাল সাড়ে ১১ টার দিকে পাগলা থানার নুরাপাড়া এলাকার কাদিরের চা ষ্টলের সামনে একদল সন্ত্রাসী তাকে এলোপাথারী কুপিয়ে পালিয়ে যায়।

নিহত আলমগীর উপজেলার উস্তি ইউনিয়ন যুবলীগের সদস্য ছিলেন। তিনি বুশাবাড়ী গ্রামের মৃত হানিস মিয়ার ছেলে বলে জানা গেছে।

নিহতের মা আমিনা খাতুন অভিযোগ করে বলেন, মঙ্গলবার (৭ মে) রাতে মকবুল ও কামালের সঙ্গে হঠাৎ রাজনৈতিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয় আলমগীরের সঙ্গে। এছাড়াও তাদের বিভিন্ন অসামাজিক কাজে আমার ছেলে বাধাঁ দিত। এতে তারা ক্ষিপ্ত হয়ে সকালে বাড়ি থেকে ডেকে এনে এলোপাথারী কুপিয়ে চলে যায়। পরে স্থানীয়রা তাকে গুরতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে আনার পথে আলমগীরের মৃত্যু হয়।

তিনি আরও বলেন, হত্যার সঙ্গে জড়িত রুবেল, মকবুল, রফিক, সাদ্দাম, কামাল, ইব্রাহীম, ইসমাইল ও মজিবরসহ আরও অজ্ঞাত কয়েক জন। তারা সবাই বিএনপি সমর্থিত কর্মী বলে তিনি জানিয়েছেন।

পাগলা থানার ওসি (তদন্ত) ফয়জুর রহমান এই খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার বিষয়টি শুনেছি। বাহিরে ছিলাম। এখন ঘটনাস্থল পরিদর্শনে যাচ্ছি। পরে বিস্তারিত জানা যাবে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!