• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নাসির-অমির ৭ দিনের রিমান্ড


নিজস্ব প্রতিনিধি জুন ১৫, ২০২১, ০৪:৫০ পিএম
নাসির-অমির ৭ দিনের রিমান্ড

ছবি : সংগৃহীত

ঢাকা : ঢাকাই সিনেমার অভিনেত্রী পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় গ্রেফতার হওয়া আসামি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও অমির বিরুদ্ধে করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৭ দিলেন রিমান্ত দিয়েছেন আদালত। 

মঙ্গলবার (১৫ জুন) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসি শুনানি শেষে রিমান্ডের এ আদেশ দেন। এছাড়া লিপি আক্তার (১৮), সুমি আক্তার (১৯) ও নাজমা আমিন স্নিগ্ধার (২৪) তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এর আগে ১০ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ। বিমানবন্দর থানায় দায়ের হওয়া মামলায় আসামিদের বিরুদ্ধে এই রিমান্ড চাওয়া হয়েছে।

মঙ্গলবার (১৫ জুন) বিকেল ৩টায় আদালতে তাদের হাজির করা হয়। এরপর মামলার তদন্ত কর্মকর্তা সুষ্ঠু তদন্তের প্রয়োজনে প্রত্যেক আসামির ১০ দিন করে রিমান্ডের আবেদন করেন।

মামলায় আসামিরা হলেন- নাসির উদ্দিন মাহমুদ (৬৫), তুহিন সিদ্দিকী অমি (৩৩), লিপি আক্তার (১৮), সুমি আক্তার (১৯) ও নাজমা আমিন স্নিগ্ধা (২৪)।

মঙ্গলবার (১৫ জুন) সকালে বিমানবন্দর থানায় মামলার বাদী গোয়েন্দা পুলিশ (ডিবি) গুলশান জোনাল টিমের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার সিকদার এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগে পরীমণির করা মামলায় গ্রেপ্তার নাসির উদ্দিন মাহমুদ (৬৫) ও তুহিন সিদ্দিকী অমিসহ (৩৩) পাঁচজনের বিরুদ্ধে ডিএমপির বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। 

সোমবার (১৫ জুন) দিবাগত গভীর রাত ১২টা ৫ মিনিটে রাজধানীর বিমানবন্দর থানায় এ মামলাটি দায়ের করেন গোয়েন্দা (ডিবি) পুলিশ।

মশিউর আলম বলেন, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। ডিএমপির গোয়েন্দা পুলিশ (ডিবি) গুলশান জোনাল টিমের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার সিকদার বাদী হয়ে রাতে মামলাটি করেন।

এরআগে, সোমবার (১৪ জুন) বিকেল ৩টার দিকে উত্তরা ১ নম্বর সেক্টরের ১২ নম্বর রোডের একটি বাসা থেকে নাসির উদ্দিনকে গ্রেপ্তার করা হয়। একই সময় মামলার ২ নম্বর আসামি অমি এবং আরও তিন নারীকেও গ্রেপ্তার করা হয়। তিন নারী হলেন লিপি, সুমি ও স্নিগ্ধা। মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের গুলশান বিভাগ এই ৫ জনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছে। যে বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে সেটি মামলার আসামি অমির ভাড়া নেওয়া বলে জানা গেছে।

এর আগে, রোববার (১৩ জুন) সন্ধ্যার সময় ফেসবুক পোস্টে পরীমণি অভিযোগ করেন, তাকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা করা হয়েছে। ফেসবুক পোস্টে এ অভিযোগ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিচার দাবি করেন পরীমণি।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!