• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
চৌদ্দগ্রামের মামলায়

খালেদা জিয়ার জামিন শুনানি ১২ সেপ্টেম্বর


আদালত প্রতিবেদক আগস্ট ৩০, ২০১৮, ০৯:৩০ পিএম
খালেদা জিয়ার জামিন শুনানি ১২ সেপ্টেম্বর

ঢাকা : কুমিল্লার চৌদ্দগ্রামে গাড়ী পোড়ানোর মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন শুনানি পিছিয়েছে। শুনানি শেষে রাষ্ট্রপক্ষের আবেদনের প্রেক্ষিতে অধিকতর শুনানির জন্য আগামী ১২ সেপ্টেম্বর পরবর্তী দিন ধার্য করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) দুপুরে কুমিল্লার আদালতে খালেদা জিয়ার পক্ষে জামিন শুনানি হয়। শুনানি শেষে রাষ্ট্রপক্ষ অধিকতর শুনানির আবেদন করলে কুমিল্লা জেলা ও দায়রা জজের বিচারক কে এম সামছুল আলম কোনো আদেশ না দিয়ে ১২ সেপ্টেম্বর অধিকতর শুনানির জন্য পরবর্তী দিন ধার্য করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন, রাষ্ট্রপক্ষের আইনজীবী কুমিল্লা কোর্টের পিপি অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান লিটন এবং খালেদা জিয়ার আইনজীবী অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া।

উল্লেখ্য, ২০১৫ সালের ২৫ জানুয়ারি বেলা ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলা সদরের পৌর এলাকার হায়দারপুল নামক স্থানে একটি কাভার্ডভ্যানে আগুন দেয়ার ঘটনা ঘটে। পর দিন ২৬ জানুয়ারি চৌদ্দগ্রাম থানার এসআই নুরুজ্জামান হাওলাদার বাদী হয়ে থানায় বিএনপি চেয়ারপারসনসহ ২০ দলীয় জোটের ৩২ জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলাটি করেন। এরই মধ্যে আদালতে মামলাটির অভিযোগপত্র দেয়া হয়েছে। ওই মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে নাশকতার অভিযোগসহ তাকে হুকুমের আসামি করা হয়।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!