• ঢাকা
  • শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

দুই হাজার টাকার জন্য বন্ধুকে গলা কেটে হত্যাচেষ্টা, গ্রেপ্তার দুই


নিজস্ব প্রতিবেদক মে ২৭, ২০২৩, ০২:৫১ পিএম
দুই হাজার টাকার জন্য বন্ধুকে গলা কেটে হত্যাচেষ্টা, গ্রেপ্তার দুই

ঢাকা: রাজধানীর মিরপুর লাভ রোডে মাত্র দুই হাজার টাকার জন্য বন্ধুকে গলাকেটে হত্যা চেষ্টার অভিযোগে অপর দুই বন্ধুকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। 

ভুক্তভোগী যুবকের নাম জাহাঙ্গীর আলম (২৭)। হত্যা চেষ্টায় জড়িতরা হলো- সাগর (৩২) ও শাহেদ (৩৫)। শুক্রবার গভীর রাতে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই অভিযুক্ত দুই বন্ধুকে গ্রেপ্তার করা হয়। 

শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন। 

তিনি জানান, জাহাঙ্গীর পেশায় গাড়ি চালানোর পাশাপাশি মোটর মেকানিক হিসেবে কাজ করত। তার বন্ধু সাগর ও শাহেদও মোটর মেকানিক। জাহাঙ্গীরের কাছ থেকে দুই হাজার টাকা পেতেন সাগর। এই টাকা নিয়েই দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটিকে কেন্দ্র করেই জাহাঙ্গীরকে হত্যার পরিকল্পনা করেন সাগর, শাহেদ। 

প্রথমে তিন বন্ধু মোটরসাইকেলে চড়ে বিভিন্ন স্থানে ঘুরে। শাহেদ বাইক চালায়, সাগর পেছনে বসে আর দুইজনের মাঝে বসানো হয় জাহাঙ্গীরকে। মাঝে তারা মদ খায়। শুক্রবার রাত পৌনে ১২ টার দিকে তাদের মোটরসাইকেল নিয়ে মিরপুরের লাভ রোড এলাকায় পৌঁছাতেই চলন্ত মোটরসাইকেলেই সাগর তার বন্ধু জাহাঙ্গীররের গলা কেটে দেন। 

এরপর চলন্ত গাড়ি থেকে ফেলে দেন। গলাকাটা অবস্থায় জাহাঙ্গীর হেঁটে হেঁটে কিছু দূর যান এবং কয়েকজনের কাছে সহযোগিতা চান। কিন্তু তার অবস্থা দেখে সবাই ভয় পেয়ে যায়। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে এবং প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। 

বর্তমানে জাহাঙ্গীর আশঙ্কামুক্ত হলেও তার শ্বাসনালী কেটে গেছে। এ ঘটনায় জাহাঙ্গীরের বাবা আব্দুল হালিম একটি মামলা দায়ের করেছেন। মামলার দুই আসামি সাগর ও শাহেদকে রাতেই গ্রেপ্তার করা হয়। এ সময় হত্যাচেষ্টায় ব্যবহৃত ছুরি, মোটরসাইকেল এবং আসামির রক্তমাখা জামা উদ্ধার করা হয়েছে।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!