• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১

২০ হাজার পিস ইয়াবাসহ একজন গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ১৯, ২০২৩, ০৭:৪৭ পিএম
২০ হাজার পিস ইয়াবাসহ একজন গ্রেপ্তার

কক্সবাজার: টেকনাফের হোয়াইক্যং চেকপোস্টে প্রাইভেটকার তল্লাশি করে ২০ হাজার পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

সোমবার (১৮ সেপ্টেম্বর) রাতে বিশেষ অভিযান চলাকালে মাদক ও মাদক চোরাচালানের সঙ্গে জড়িত ব্যাক্তিকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন টেকনাফ ব্যাটালিয়নের (২ বিজিবি) অধিনায়ক লেঃ কর্নেল মোঃ মহিউদ্দীন আহমেদ।

তিনি বলেন, বিজিবি'র টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) ১৮ সেপ্টেম্বর রাতে গোয়েন্দা সূত্রে জানতে পারে যে, এই এলাকার ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ মেরিন ড্রাইভ অথবা টেকনাফ-কক্সবাজার মহাসড়ক দিয়ে প্রাইভেটকারযোগে মাদকের একটি চালান পাচার হতে পারে। এ প্রেক্ষিতে বিজিবি'র দমদমিয়া, হোয়াইক্যং, খুরেরমুখ এবং শীলখালী চেকপোস্টে যানবাহন তল্লাশি কার্যক্রমে নজরদারি বাড়ানো হয়। 

তিনি জানান, রাত ৯ টার দিকে টেকনাফ হতে কক্সবাজারগামী একটি প্রাইভেটকার হোয়াইক্যং চেকপোস্টে আসলে তা তল্লাশির জন্য থামানো হয়। গোয়েন্দা সূত্রে প্রাপ্ত তথ্যের সাথে প্রাইভেটকারটি মিলে যাওয়ায় এবং চালকের আচরণ সন্দেহজনক হওয়ায় চেকপোস্টে কর্তব্যরত সৈনিক দ্বারা প্রাইভেটকারটি পুঙ্খানুপুঙ্খভাবে তল্লাশি করা হয়। পরে চালকের স্বীকারোক্তি অনুযায়ী প্রাইভেটকারের পিছনের বাম পাশের চাকার ভিতরে অভিনব পদ্ধতিতে লুকায়িত অবস্থায় ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। 

তিনি বলেন, অবৈধভাবে মাদকদ্রব্য বহন ও পাচারের দায়ে প্রাইভেটকারসহ চালক মোহাম্মদ মাসুমকে আটক করা হয়। সে টেকনাফের হোয়াইক্যং নয়াপাড়া গ্রামের সৈয়দ হোসাইনের ছেলে। আটককৃত ব্যক্তিকে জব্দকৃত ইয়াবা ট্যাবলেট ও প্রাইভেটকারসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

আইএ

Wordbridge School
Link copied!