• ঢাকা
  • শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

বান্ধবীদের আপত্তিকর ছবি ফেসবুকে পোস্ট করায় কিশোর গ্রেপ্তার


নড়াইল প্রতিনিধি: সেপ্টেম্বর ১৯, ২০২৩, ০৯:৫৯ পিএম
বান্ধবীদের আপত্তিকর ছবি ফেসবুকে পোস্ট করায় কিশোর গ্রেপ্তার

নড়াইল: নড়াইলে বান্ধবীদের আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অপরাধে শেখ পল্লব (১৭) নামে এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকালে সদরের শেখহাটি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

শেখ পল্লব নড়াইল সদরের শেখহাটি গ্রামের বাবু শেখের ছেলে। সে শেখহাটি তপনভাগ যুক্ত মাধ্যমিক বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পাস করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, নড়াইল সদরের এক তরুণীর আপত্তিকর ছবি এডিট করে অজ্ঞাত কিছু ফেসবুক আইডির মাধ্যমে পোস্ট করে। এ বিষয়ে ভুক্তভোগী এক তরুণীর পিতা নড়াইল সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের সূত্র ধরে তথ্যপ্রযুক্তির সহায়তায় আইডির মূলহোতা শেখ পল্লবকে আটক করে পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে পল্লব জানায়, ওয়েবসাইট থেকে এডিটিং শেখার পর সে তার বেশ কয়েকজন বান্ধবীর ছবি আপত্তিকরভাবে এডিট করে ফেসবুকে পোস্ট করে। 

নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবাইদুর রহমান সাংবাদিকদের বলেন, তরুণীর পিতার মামলার সূত্র ধরে আটক কিশোর শেখ পল্লবের আপত্তিকর ছবি পোস্টের সম্পৃক্ততা পাওয়ায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

আইএ

Wordbridge School
Link copied!