• ঢাকা
  • রবিবার, ০২ জুন, ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১

অচল বাসে আগুন দিয়ে আতঙ্ক সৃষ্টি করা হচ্ছে: ডিবিপ্রধান


নিউজ ডেস্ক নভেম্বর ১২, ২০২৩, ০৬:৫৬ পিএম
অচল বাসে আগুন দিয়ে আতঙ্ক সৃষ্টি করা হচ্ছে: ডিবিপ্রধান

ডিবি পুলিশের প্রধান অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ

ঢাকা: ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের প্রধান অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, অবরোধের নামে নাশকতা, নৈরাজ্য সৃষ্টি করে মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টি করা হচ্ছে। বিচ্ছিন্নভাবে অচল বাসে আগুন দিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করছে। এই নাশকতাকারীরা দেশের যে প্রান্তেই থাকুক না কেন তাদের গ্রেপ্তার করা হবে।

রোববার (১২ নভেম্বর) রাজধানীর মিন্টো রোডে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন ডিবিপ্রধান। তিনি বলেন, ঢাকা শহরের প্রত্যেকটি জায়গায় পুলিশ, ডিবি টহল দিচ্ছে। হুন্ডা, মোবাইল কোর্ট চলছে। চেকপোস্ট বসানো হয়েছে। 

ডিবিপ্রধান বলেন, যারা বাসে আগুন দিচ্ছে তাদের গ্রেপ্তার করা হচ্ছে। গতকাল সন্ধ্যায় অচল, নষ্ট বাসে আগুন ধরিয়ে দিয়েছে। এই নাশকতাকারীরা ফৌজদারি অপরাধ করছে। তাদের সবাইকে আইনের আওতায় নিয়ে আসা হবে।

তফসিল ঘোষণার পর আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে কী ধরনের পদক্ষেপ নেয়া হয়েছে? এ বিষয়ে তিনি বলেন, আমরা আশঙ্কা ঘিরেই নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করি। আমরা দৈনন্দিন কাজ করছি। নাশকতার পরিকল্পনা যারা করছেন তাদের গ্রেপ্তার করছি। তফসিল কেন্দ্র করে যারা এ ধরনের অপরাধ করবে তাদের গ্রেপ্তার করা হবে। নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠু সুন্দরভাবে নির্বাচন করার জন্য আমরা কাজ করবো এবং এটা আমাদের সাংবিধানিক দায়িত্ব।

ওয়াইএ

Wordbridge School
Link copied!