• ঢাকা
  • মঙ্গলবার, ০২ মার্চ, ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭
এক ছাদের নিচে অস্ট্রেলিয়ান পণ্যের সমাহার

রাজধানীতে চালু হলো ‘অস্ট্রেলিয়া প্লাস মিনি মার্ট’


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২১, ২০২১, ০৬:৩৯ পিএম
রাজধানীতে চালু হলো ‘অস্ট্রেলিয়া প্লাস মিনি মার্ট’

ঢাকা: অস্ট্রেলিয়ান পণ্যের সমাহার নিয়ে রাজধানীতে চালু হলো সুপার শপ ‘অস্ট্রেলিয়া প্লাস মিনি মার্ট’। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুরে রাজধানীর কলাবাগানের ১ নম্বর রোডে আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন শেফ টনি খান এই সুপার শপটির উদ্বোধন করেন।  

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- প্রতিষ্ঠানটির ব্যাবস্থাপনা পরিচালক জান্নাতুর রহমান, পরিচালক মুকিতুর রহমান, সুপার শপের জেনারেল ম্যানেজার আহসান হাবিব সজিবসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন শেফ টনি খান বলেন, এই সুপার শপে অস্ট্রেলিয়ান বিভিন্ন পণ্য পাওয়া যাচ্ছে সুলভ মূল্যে। পণ্যগুলোর গুণগত মান ঠিক থাকায় আমি নিজে এসেছি। আপনিও আমন্ত্রিত।এখানে অস্ট্রেলিয়ান ফুড তৈরির সমগ্র উপকরণ এক সঙ্গে এক ছাদের নিচে পাওয়া যাচ্ছে।  

পরিচালক মুকিতুর রহমান বলেন, আমি দীর্ঘ তিন দশকের বেশি সময় অস্ট্রেলিয়ায় বসবাস করছি। এদেশে আসার পর খোঁজখবর নিয়ে দেখলাম, এদেশে অনেক অস্ট্রেলিয়ান বসবাস করে।তাছাড়া আমাদের দেশ থেকে অস্ট্রেলিয়ায় গিয়ে জীবিকার প্রয়োজনে বসবাসকারীদের অনেকে সেদেশের খাবারে অভ্যস্ত হয়ে পড়েন। যে কারণে তারা দেশে আসার পর দেশি খাবার খেতে সমস্যা হয়। আমাদের গুলশানের কিছু দোকানে অস্ট্রেলিয়ান ফুড পাওয়া গেলও তা ছিল অপ্রতুল। সেই চিন্তুা থেকেই আমরা এক ছাদের নিচে অস্ট্রেলিয়ান ফুড, কসমেটিক, মেডিসিনসহ সবপণ্যের সমাহার ঘটিয়েছি। আমাদের এই সুপার শপে সকল অস্ট্রেলিয়ান পণ্য সুলভ মূল্যে পাওয়া যাচ্ছে। পণ্যগুলোর গুণগত মানে মুগ্ধ হয়ে এখানে আজ এসেছেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন শেফ টনি খান। 

তিনি আরও বলেন, শুধুমাত্র অস্ট্রেলিয়া নয় আমাদের এই সুপার শপে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, নিউজিল্যান্ড, কানাডাসহ বিভিন্ন দেশের পণ্য পাওয়া যাচ্ছে। তবে ‘অস্ট্রেলিয়া প্লাস মিনি মার্ট’ সুপার শপে ৬০ শতাংশ পণ্যই অস্ট্রেলিয়ান।

সোনালীনিউজ/এএস