• ঢাকা
  • শনিবার, ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩১৯তম সভা অনুষ্ঠিত


নিজস্ব প্রতিনিধি মে ৩, ২০২১, ০৪:৫৪ পিএম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩১৯তম সভা অনুষ্ঠিত

ফাইল ছবি

ঢাকা: শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর পরিচালক পর্ষদের ৩১৯তম সভা সম্প্রতি ব্যাংকের কর্পোরেট প্রধান কার্যালয়ের পর্ষদ সভাকক্ষে যথাযথ স্বাস্থ্যবিধি এবং সামাজিক দুরত্ব বজায় রেখে অনুষ্ঠিত হয়। 

ব্যাংকের কিছু সংখ্যক পরিচালক উক্ত সভায় ডিজিটাল প্লাটফর্মে (ভিডিও কনফারেন্স এর মাধ্যমে) অংশ গ্রহণ করেন। ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান মোঃ সানাউল্লাহ সাহিদ সভায় সভাপতিত্ব করেন। সভায় বেশ কিছু সংখ্যক বিনিয়োগ প্রস্তাব অনুমোদন এবং ব্যাংকিং নীতিমালা রিভিউ করা হয়।

সভায় অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান মোঃ হারুন মিয়া ও আব্দুল বারেক, পরিচালকবৃন্দ ডঃ আনোয়ার হোসেন খান, আব্দুল হালিম, মহিউদ্দিন আহমেদ, আক্কাচ উদ্দিন মোল্লা, খন্দকার শাকিব আহমেদ, ইঞ্জিনিয়ার মোঃ তৌহিদুর রহমান, এ. কে. আজাদ, মোহাম্মদ ইউনুছ, মোঃ গোলাম কুদ্দুস, ফকির আখতারুজ্জামান, মোঃ মশিউর রহমান চমক, মিসেস জেবুননাহার ও ফকির মাসরিকুজ্জামান, ইন্ডিপেনডেন্ট পরিচালক একরামুল হক, কে.এ.এমমাজেদুর রহমানও নাসির উদ্দিন আহমেদ, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম এবং কোম্পানি সচিব মোঃ আবুল বাশার উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Link copied!