• ঢাকা
  • শুক্রবার, ০৬ আগস্ট, ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮
abc constructions

কর্মহীন শ্রমজীবী মানুষের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ত্রাণ বিতরণ


নিজস্ব প্রতিনিধি জুন ২০, ২০২১, ০৩:০৩ পিএম
কর্মহীন শ্রমজীবী মানুষের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ত্রাণ বিতরণ

প্রতিনিধি

ঢাকা: নভেল করোনাভাইরাস (কোভিড-১৯)এর বিস্তার লাভ করায় দেশের বিভিন্ন প্রান্তে হাজার হাজার শ্রমজীবী মানুষ কর্মহীন হয়ে অনাহারে অর্ধাহারে দিনযাপন করছে। 

শাহ্জালাল ইসলামী ব্যাংকের করপোরেট সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে দেশের বিভিন্ন এলাকার কর্মহীন শ্রমজীবী ও অসহায় মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণের কার্যক্রম চলমান রয়েছে। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১৭ জুন) রাজধানী ভাটারার নিম্ন অঞ্চলের কর্মহীন শ্রমজীবী ও অসহায় মানুষের মধ্যে ডিএমপি গুলশান জোনের সার্বিক সহযোগিতায় ত্রাণসামগ্রী বিতরণ করেছে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড। 

ঢাকা মেট্টোপলিটন পুলিশ এর গুলশান জোনের উপ-পুলিশ কমিশনার সুদীপ কুমার চক্রবর্তী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৬ শতাধিক পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে, ঢাকা মেট্টোপলিটন পুলিশ এর গুলশান জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সৈয়দ মামুন মোস্তফা, শাহ্জালাল ইসলামী ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশন এর প্রধান মোঃ সামছুদ্দোহা এবং ডিএনসিসি ৩৯ নম্বরওয়ার্ডের কাউন্সিলর শফিকুল ইসলাম বাছেক-সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রতিপরিবার-কে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ৩ কেজি আলু, ১ কেজি লবণ এবং ১ পিস সাবান বিতরণ করা হয়েছে। যথাযথ সামাজিক দূরত্ব বজায় রেখে উক্ত ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোনালীনিউজ/এসআই
 

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School