• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শাহ্জালাল ইসলামী ব্যাংকের অর্ধবার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত


নিজস্ব প্রতিনিধি জুলাই ১০, ২০২১, ০৩:১৯ পিএম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের অর্ধবার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

প্রতিনিধি

ঢাকা: শনিবার (১০ জুলাই) শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর “অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২১” ভার্চ্যুয়াল প্লাটফর্মে (অনলাইন ভিডিও কনফারেন্স এর মাধ্যমে) অনুষ্ঠিত হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম. শহীদুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান মোঃ সানাউল্লাহ সাহিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সভায় অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালকবৃন্দ আব্দুল হালিম, মহিউদ্দিন আহমেদ, আক্কাচ উদ্দিন মোল্লা, ইঞ্জিনিয়ার মোঃ তৌহিদুর রহমান, এ. কে.আজাদ, মোহাম্মদ ইউনুছ, মোঃ গোলাম কুদ্দুছ, স্বতন্ত্র পরিচালক কে. এ. এম.মাজেদুর রহমান ও নাসির উদ্দিন আহমেদ, ব্যাংকের শরীয়াহ্সুপারভাইজারী কমিটির আল্লামা মুফতী আব্দুল হালীম বুখারী, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ ও এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মোঃ শাহ্জাহান সিরাজ, এম. আখতার হোসেন, মিঞাকামরুলহাসান চৌধুরী, ইমতিয়াজ ইউ. আহমেদ ও নাসিম সেকান্দার উপস্থিত ছিলেন। প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ ও বিভিন্ন বিভাগের প্রধানগণ, ১৩২টি শাখারও ২টি উপ-শাখার ব্যবস্থাপকবৃন্দ এবং বিভিন্ন শাখার নির্বাহী ও কর্মকর্তাসহ সর্বমোট ৮৫০ জন অংশ গ্রহণকারী ভার্চ্যুয়াল প্লাটফর্মে উক্ত সম্মেলনে অংশ গ্রহণ করেন। ব্যাংকের জনসংযোগ বিভাগের প্রধান মোঃ সামছুদ্দো হাসিমু অনুষ্ঠান টিমডারেটরের দায়িত্ব পালন করেন।

সভায় আলোচকবৃন্দ বিদ্যমান পরিস্থিতি এবং কোভিড-১৯ এর বিরূপ প্রভাব কাটিয়ে উঠতে ভবিষ্যৎপরিকল্পনা নিয়ে বিস্তারিত আলোচনা করেন। তাছাড়া সম্মেলনে চলতি বছরের প্রথমার্ধ ০৬ মাসের ব্যবসায়িক লক্ষ্য মাত্রার মূল্যায়ন ও ব্যাংকের সার্বিক অগ্রগতি সম্পর্কে বিশদ আলোচনা এবং বছরের অবশিষ্ট সময়ের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের জন্য প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করা হয়।    

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Link copied!