• ঢাকা
  • রবিবার, ১২ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
অটোমেটেড চালান সিস্টেম (এ-চালান) বিষয়

বাংলাদেশ ব্যাংক ও শাহ্জালাল ইসলামী ব্যাংকের মধ্যে চুক্তি স্বাক্ষরিত


নিজস্ব প্রতিবেদক আগস্ট ১৮, ২০২১, ১০:৫৮ এএম
বাংলাদেশ ব্যাংক ও শাহ্জালাল ইসলামী ব্যাংকের মধ্যে চুক্তি স্বাক্ষরিত

ঢাকা : অটোমেটেড চালান সিস্টেম (এ-চালান) বিষয়ে বাংলাদেশ ব্যাংক ও শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর মধ্যে মঙ্গলবার (১৭ আগস্ট) বাংলাদেশ ব্যাংকের প্রধান কার্যালয়ের জাহাঙ্গীর আলম কনফারেন্স হলে এক চুক্তি স্বাক্ষরিত হয়।

বাংলাদেশ ব্যাংকের একাউন্টস্ এন্ড বাজেটিং বিভাগের মহাব্যবস্থাপক মো. ফোরকান হোসেন ও শাহ্জালাল ইসলামী ব্যাংক লিঃ-এর উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিওও এম. আখতার হোসেন নিজনিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত চুক্তিতে স্বাক্ষর করেন।

উক্ত চুক্তির ফলে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড সর্বস্তরের জনসাধারণের নিকট থেকে ডিজিটাল প্লাটফর্মে রাজস্ব সংগ্রহ করবে এবং একই দিনে তা সরকারি কোষাগারে জমা করবে।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর আহমেদ জামাল এবং বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক এ. কে. এম মহিউদ্দিন আজাদ উপস্থিত ছিলেন।

এছাড়া উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের একাউন্টস্ এন্ড বাজেটিং বিভাগের যুগ্ম পরিচালক মোঃ তরিকুল ইসলাম এবং শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর ব্যাংকিং অপারেশন বিভাগের প্রধান মো. নকীবুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!