• ঢাকা
  • রবিবার, ১২ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

মানি লন্ডারিং ও সন্ত্রাসী কার্যে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক কর্মশালা 


নিজস্ব প্রতিনিধি নভেম্বর ২১, ২০২১, ০৬:১০ পিএম
মানি লন্ডারিং ও সন্ত্রাসী কার্যে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক কর্মশালা 

শাহ্জালাল ইসলামী ব্যাংক

ঢাকা: বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্সইউনিট (বিএফআইইউ) কর্তৃক আয়োজিত লীড ব্যাংক হিসেবে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনায় যশোর জেলায় অবস্থিত ৪৩টি তফসিলি ব্যাংক সমূহের ৬৪ জনশাখা প্রতিনিধিদের নিয়ে যশোরে দিনব্যাপী

“মানিলন্ডারিং ও সন্ত্রাসীকার্যে অর্থায়ন প্রতিরোধ” বিষয়ক এক কর্মশালা আয়োজন করা হয়। শনিবার (২০ নভেম্বর) উক্ত কর্মশালায় বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট এর উপমহাব্যবস্থাপক মোঃ রকুনুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং সভাপতিত্ব করেন শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান এন্টিমানিলন্ডারিং পরিপালন কর্মকর্তা (ক্যামেলকো) এম আখতার হোসেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট এর যুগ্মপরিচালকদ্বয় মোঃ গাজী মনির উদ্দিন ও মোঃ রোকন-উজ-জামান, উপপরিচালক সৈকত কুমার সরকার, শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ডেপুটি ক্যামেলকো মোঃ খালিদ হোসেন এবং ব্যাংকের যশোর শাখার ব্যবস্থাপক ও ভিপি মোঃ সাঈদুর রহমান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন।

কর্মশালায় আলোচকবৃন্দ মানিলন্ডারিং ও সন্ত্রাসীকার্যে অর্থায়ন প্রতিরোধে ব্যাংক ও ব্যাংক কর্মকর্তাদের দায়িত্ব ও কর্তব্য নিয়ে বিস্তারিত আলোচনা করেন। কর্মশালায় বাণিজ্য ভিত্তিক এবং ঋণ ভিত্তিক মানিলন্ডারিং প্রতিরোধে করণীয় বিষয়ে ও প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করা হয়।

সোনালীনিউজ/এসআই 

Wordbridge School
Link copied!