• ঢাকা
  • রবিবার, ১২ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

শাহজালাল ইসলামী ব্যাংকের ব্রাক্ষ্মণপাড়া শাখার উদ্যোগে বৃক্ষরোপণ কার্যক্রম


নিজস্ব প্রতিনিধি ডিসেম্বর ২২, ২০২১, ০৫:১২ পিএম
শাহজালাল ইসলামী ব্যাংকের ব্রাক্ষ্মণপাড়া শাখার উদ্যোগে বৃক্ষরোপণ কার্যক্রম

বৃক্ষরোপণ কার্যক্রম

পরিবেশ বান্ধব দেশ গড়ার লক্ষ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড সাধ্যমত বিভিন্ন ধরনের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় শাহ্জালাল ইসলামী ব্যাংকের সিএসআর কার্যক্রমের আওতায় ব্রাক্ষ্মণপাড়া শাখার উদ্যোগে সম্প্রতিশিদলাই দারুল ইসলাম ফাজিল (ডিগ্রী) মাদ্রাসা এবং ব্রাক্ষ্মণপাড়ার আলতফ আলী বেবী কেয়ার একাডেমী প্রাঙ্গণে সম্প্রতি বৃক্ষরোপণ কার্যক্রম এর আয়োজন করা হয়। 

উক্ত বৃক্ষরোপণ কর্মসূচিতে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্রাক্ষ্মণপাড়া শাখার ব্যবস্থাপক জনাব আইয়ুব আলী, শিদলাই দারুল ইসলাম ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ জনাব মোঃ রুহুল আমিন এবং আলতফ আলী বেবী কেয়ার একাডেমীর প্রধান শিক্ষক জনাব মোঃ জসিমউদ্দিন উপস্থিত থেকে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানেরছাত্র-ছাত্রীদের মাঝে বিভিন্ন জাতের ফলজ, বনজ ও ভেষজ বৃক্ষের চারা বিতরণ করেন।

অনুষ্ঠানেঅন্যান্যদের মধ্যে ব্রাক্ষ্মণপাড়া বাজার কমিটির সভাপতি জনাব মোঃ মোজাম্মেল হক ভূঁইয়া, সহ-সভাপতি জনাব মোঃ আব্দুল মালেক, বিশিষ্ট ব্যবসায়ী জনাব মোঃ আবু তাহের, জনাব মোঃ আল-আমিন, জনাব মোঃ শফিকুল ইসলাম, জনাব মোঃ আজম খান, জনাব মোঃ আলমগীর এবং জনাব মোঃ নাছির উদ্দিন উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Link copied!