• ঢাকা
  • রবিবার, ১২ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ‘বার্ষিক ব্যবসায়িক সম্মেলন’ অনুষ্ঠিত


নিজস্ব প্রতিনিধি জানুয়ারি ২২, ২০২২, ০৪:২০ পিএম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের ‘বার্ষিক ব্যবসায়িক সম্মেলন’ অনুষ্ঠিত

বার্ষিক ব্যবসায়িক সম্মেলন

ঢাকা: শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ‘বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২২’ ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম. শহীদুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সম্মেলনে অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ ও মোহাম্মদ গোলাম কুদ্দুস, পরিচালকবৃন্দ ড. আনোয়ার হোসেন খান, এমপি ও আক্কাচ উদ্দিন মোল্লা, ব্যাংকের শরীয়াহ্ সুপারভাইজরী কমিটির চেয়ারম্যান আল্লামা মুফতী আব্দুল হালীম বুখারী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ আব্দুল আজিজ, এস. এম. মঈনুদ্দীন চৌধুরীও মিঞা কামরুল হাসান চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মো. শাহ্জাহান সিরাজ, এম. আখতার হোসেন, ইমতিয়াজ ইউ. আহমেদ, নাসিম সেকান্দার ও মো. নাজিম উদ্দৌলা উক্ত সম্মেলনে অংশ গ্রহণ করেন এবং বক্তব্য রাখেন। 

এছাড়া সম্মেলনে ব্যাংকের করপোরেট প্রধানকার্যালয়ের বিভিন্ন বিভাগের প্রধানগণ, ১৩২টি শাখা ও ২টি উপশাখার ব্যবস্থাপকবৃন্দ এবংকরপোরেট প্রধানকার্যালয় ও বিভিন্ন শাখার কর্মকর্তাবৃন্দসহ প্রায় ২০০০জন কর্মকর্তা অনলাইনে উক্ত সম্মেলনে অংশ গ্রহণ করেন। ব্যাংকের জনসংযোগ বিভাগের প্রধান সামছুদ্দোহা সিমু অনুষ্ঠানে মডারেটরের দায়িত্ব পালন করেন।

সভায় আলোচকবৃন্দ বর্তমান ব্যবসায়িক পরিস্থিতি নিয়ে বিস্তারিত আলোচনা করেন। চলমান করোনাভাইরাস কেভয়না পেয়ে প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি পরি পালন করে পূর্ণদ্যোমে কাজ করার নির্দেশনা দেওয়া হয়। ব্যবসা-বাণিজ্য ভবিষ্যতে খুবই চ্যালেঞ্জিং হবে বিধায় কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সাথে কাজ করার আহবান জানানো হয়। 

তাছাড়া উক্ত সম্মেলনে বিগত বছরের ব্যবসায়িক সফলতা এবং চলতি বছরে ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের জন্য কলাকৌশল নিরূপন ও প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করা হয়।

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Link copied!