• ঢাকা
  • রবিবার, ১২ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের সভা অনুষ্ঠিত


নিজস্ব প্রতিনিধি মার্চ ২২, ২০২২, ১২:০৬ পিএম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের সভা অনুষ্ঠিত

শাহ্জালাল ইসলামী ব্যাংক

ঢাকা: শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর পরিচালক পর্ষদের ৩৩৭তম সভা বুধবার (১৬মার্চ) ব্যাংকের কর্পোরেট প্রধানকার্যালয়ের পর্ষদ সভাকক্ষে যথাযথ স্বাস্থ্যবিধি এবং সামাজিক দুরত্ব বজায় রেখে অনুষ্ঠিত হয়। 

ব্যাংকের কিছুসংখ্যক পরিচালক উক্ত সভায় ডিজিটালপ্লাটফর্মে (ভিডিও কনফারেন্স এর মাধ্যমে) অংশগ্রহণ করেন। ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ সভায় সভাপতিত্ব করেন। সভায় ব্যাংকের পরিচালনা পর্ষদ ৩১ ডিসেম্বর ২০২১ সালের সমাপ্ত বছরের জন্য শেয়ারহোল্ডারদের ১৫শতাংশ (১০ শতাংশ নগদ এবং ৫শতাংশ স্টক) লভ্যাংশ প্রদানের সুপারিশ করেন। 

সভায় অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ ও মোহাম্মদ গোলামকুদ্দুস, পরিচালকবৃন্দ ড. আনোয়ার হোসেন খান, মোঃসানাউল্লাহ সাহিদ, মোঃহারুন মিয়া, মোঃ আব্দুলবারেক, আব্দুলহালিম, আক্কাচউদ্দিন মোল্লা, খন্দকার শাকিব আহমেদ, ইঞ্জি. মোঃ তৌহিদুর রহমান, এ. কে. আজাদ, ফকির আখতারুজ্জামান, মোঃমশিউর রহমান চমক, মিসেস জেবুন নাহার ও ফকির মাসরিকুজ্জামান, স্বতন্ত্র পরিচালকবৃন্দ একরামুল হক ও নাসির উদ্দিন আহমেদ, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম এবং কোম্পানি সচিব মোঃআবুল বাশার উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Link copied!