• ঢাকা
  • শনিবার, ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ব্যবসায়িক অগ্রগতি সভা অনুষ্ঠিত 


নিজস্ব প্রতিনিধি মার্চ ২৭, ২০২২, ০৪:২০ পিএম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের ব্যবসায়িক অগ্রগতি সভা অনুষ্ঠিত 

শাহ্জালাল ইসলামী ব্যাংক

ঢাকা: শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ব্যাংকের ব্যবসায়িক অগ্রগতির লক্ষ্যে করপোরেট প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের প্রধান ও বিভিন্ন শাখার ব্যবস্থাপকবৃন্দের সাথে বৃহস্পতিবার (২৪ মার্চ) কক্সবাজারের ওসেন প্যারাডাইজ হোটেল এন্ড রিসোর্টেএক ব্যবসায়িক অগ্রগতি সভার আয়োজন করা হয়। 

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম-এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত ব্যবসায়িক অগ্রগতি সভায় পরিচালক পর্ষদের চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান মোহাম্মদ গোলাম কুদ্দুস, পরিচালকবৃন্দ মোঃ সানাউল্লাহ সাহিদ, আক্কাচ উদ্দিন মোল্লা, খন্দকার শাকিব আহমেদ, মোঃ মশিউর রহমান চমক, ফকির মাশরিকুজ্জামান এবং স্বতন্ত্র পরিচালক কে.এ.এম মাজেদুর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সভায় আলোচকবৃন্দ বিগত বছরে ব্যবসায়ে ব্যাংকের সার্বিক সাফল্য অর্জন এবং চলতি বছরে ব্যবসায়িক পরিকল্পনা নিয়ে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। 

উক্ত ব্যবসায়িক অগ্রগতি সভায় অন্যান্যদের মধ্যে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ আব্দুল আজিজ, এস. এম. মঈনুদ্দীন চৌধুরী ও মিঞা কামরুল হাসান চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ এম. আখতার হোসেন, ইমতিয়াজ ইউ. আহমেদ, নাসিম সেকান্দার ও মোঃ নাজিমউদ্দৌলা সম্মেলনে অংশগ্রহণ করেন। 

এছাড়া সম্মেলনে ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের প্রধানগণ এবং বিভিন্ন শাখার ব্যবস্থাপকবৃন্দ অংশগ্রহণ করেন।

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Link copied!