• ঢাকা
  • রবিবার, ১২ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

পটুয়াখালীতে অসহায় মহিলাদের মাঝে সেলাই মেশিন ও আর্থিক অনুদান প্রদান করল শাহ্জালাল ইসলামী ব্যাংক


নিজস্ব প্রতিনিধি মার্চ ২৯, ২০২২, ০৫:১১ পিএম
পটুয়াখালীতে অসহায় মহিলাদের মাঝে সেলাই মেশিন ও আর্থিক অনুদান প্রদান করল শাহ্জালাল ইসলামী ব্যাংক

শাহ্জালাল ইসলামী ব্যাংক

ঢাকা: শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর করপোরেট সামাজিক দায়বদ্ধতা কর্মসূচির অংশ হিসেবে সম্প্রতি পটুয়াখালী জেলার কলাপাড়া ও রাঙ্গাবালি উপজেলার অসহায় ও দুস্থ মহিলাদের মাঝে ১০০টি প্যাডেল সেলাই মেশিন ও মটরসেট এবং প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ বিভিন্ন পেশার ৪৮ জন নিম্ন আয়ের মানুষকে তাদের স্ব-স্ব পেশার কাজের জন্য শাহ্জালাল ইসলামী ব্যাংক ফাউন্ডেশন আর্থিক অনুদান প্রদান করেছে। 

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর পরিচালক ও রিক্স ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ তৌহিদুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় ও দুস্থ মহিলাদের মাঝে মটরসেটসহ সেলাই মেশিন এবং বিভিন্ন পেশার নিম্ন আয়ের মানুষকে আর্থিক অনুদানের চেক প্রদান করেন। অনুষ্ঠানে পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মোঃ মহিব্বুর রহমান, মুহিব বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। আলহাজ্জ জালাল উদ্দিন ডিগ্রী কলেজ মাঠ প্রাঙ্গন এবং কলাপাড়ায় আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে ১০০ জন অসহায় ও দুস্থ মহিলাদের মাঝে মটরসেটসহ সেলাই মেশিন এবং বিভিন্ন পেশার নিম্ন আয়ের মানুষ ও একটি লিল্লাহ বোর্ডিংকে আর্থিক অনুদান হিসেবে সর্বমোট ২৪ (চব্বিশ) লক্ষ টাকার চেক প্রদান করা হয়। 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর পরিচালক মোঃ মশিউর রহমান চমক, ডা. মোঃ মোস্তাফিজুর রহমান, আলহাজ্জ জালাল উদ্দিন ডিগ্রী কলেজ এর অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর খেপুপাড়া শাখার ব্যবস্থাপক মোঃ তরিকুল ইসলাম হিরন, স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মুশফিকুর রহমান-সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Link copied!