• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

চট্টগ্রামে ইসলামী ব্যাংকের ইফতার মাহফিল অনুষ্ঠিত


নিজস্ব প্রতিনিধি এপ্রিল ২১, ২০২২, ১০:৫২ এএম
চট্টগ্রামে ইসলামী ব্যাংকের ইফতার মাহফিল অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক বাংলাদেশ

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর চট্টগ্রাম উত্তর জোন, দক্ষিণ জোন এবং আগ্রাবাদ ও খাতুনগঞ্জ কর্পোরেট শাখার ইফতার মাহফিল বুধবার (২০ এপ্রিল)  চট্টগ্রামের হোটেল রেডিসন ব্লুতে অনুষ্ঠিত হয়। ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মোঃ নাজমুল হাসান, পিএইচডি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। 

ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মুহাম্মদ সেলিম উদ্দিন এফসিএ, এফসিএমএ, অডিট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মান, এফসিএ।

অনুষ্ঠানে ‘সার্বজনীন কল্যাণে মাহে রমযান’ শীর্ষক মূল আলোচনা উপস্থাপন করেন ব্যাংকের শরী‘আহ সুপারভাইজরি কমিটির সদস্য ও চট্টগ্রাম কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ মোজাহেদুল ইসলাম চৌধুরী। ব্যাংকের পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ সালেহ জহুর ও প্রফেসর ড. মোঃ ফসিউল আলম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন চট্টগ্রাম দক্ষিণ জোন প্রধান মিয়া মোহাঃ বরকত উল্লাহ। ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ নুরুল হোসাইন কাউসার ও আব্দুল নাসের, ভাইস প্রেসিডেন্ট এহসানুল হকসহ চট্টগ্রামের জোন অফিস ও শাখাসমূহের কর্মকর্তা-কর্মচারী, গ্রাহক ও বিশিষ্ট ব্যক্তিগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এসআই
 

Wordbridge School
Link copied!