• ঢাকা
  • রবিবার, ১২ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

শাহ্জালাল ইসলামী ব্যাংকের কুষ্টিয়া শাখা স্থানান্তর


নিজস্ব প্রতিনিধি জুন ১৯, ২০২২, ০৪:৪৩ পিএম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের কুষ্টিয়া শাখা স্থানান্তর

শাখা স্থানান্তর

উন্নততর সেবাপ্রদানের প্রত্যয় নিয়ে নতুন ভাবে সজ্জিত শাহ্জালাল ইসলামী ব্যাংক লিঃ-এর কুষ্টিয়া শাখা রোববার (১৯ জুন) থেকে নতুন ঠিকানায় (গনিভবন, ১ এন. এস. রোড, কুষ্টিয়া সদর, কুষ্টিয়া) ব্যাংকিংকার্যক্রম শুরু করেছে। শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনাপরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্থানান্তরিত শাখাটি উদ্বোধন করেন। গ্রাহকদের অধিকতর সেবাপ্রদান এবং চাহিদার প্রেক্ষিতেসু-পরিসর স্পেসে শাখাটিকে স্থানান্তর করা হয়েছে। 

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে কুষ্টিয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি নাসির উদ্দিন মৃধা, রশীদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুর রশীদ, দেশা এনজিও এর নির্বাহী পরিচালক মো. রবিউল ইসলাম, ন্যাচারাল ইঞ্জিনিয়ারিং কনস্ট্রাকশনের স্বত্বাধিকারী এহসানুল হক বাবু প্রমুখ বক্তব্য রাখেন। 

এছাড়াও শাহ্জালাল ইসলামী ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয়ের জনসংযোগ বিভাগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহা, ব্যাংকের কুষ্টিয়া শাখার ব্যবস্থাপক জি এম. কামরুজ্জামান বক্তব্য রাখেন। উদ্বোধনী অনুষ্ঠানে শাখার সম্মানিতগ্রাহক ও শুভানুধ্যায়ীবৃন্দ উপস্থিত ছিলেন। নতুন শাখার কার্যক্রম শুরু উপলক্ষে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআনখতম, দুরূদ এবং দো’য়া মাহফিলের আয়োজন করা হয়। 

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম বলেন, আমরা গ্রাহকদের অধিকতর চাহিদা ও তাদের সুবিধার্থে এই শাখাটিকে সু-পরিসর জায়গায় স্থানান্তর করেছি। আমরা আশা করছি গ্রাহকরা আশানুরূপ সেবা পাবেন। শাহ্জালাল ইসলামী ব্যাংকের কুষ্টিয়া শাখাটি ২০১১ সালের ১৫ডিসেম্বর যাত্রা শুরু করে অত্র এলাকার কৃষি, শিল্প, ব্যবসা-বাণিজ্য ও অবকাঠামোখাতে সাধ্য মত অবদান রেখে আসছে। আমরা আশা করছি অদূর ভবিষ্যতে অত্র এলাকার ব্যবসা-বাণিজ্য ও শিল্প প্রসারে শাহ্জালাল ইসলামী ব্যাংক আরো অগ্রণী ভূমিকা রাখবে।

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Link copied!