• ঢাকা
  • শনিবার, ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ‘অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২২’ অনুষ্ঠিত


নিজস্ব প্রতিনিধি জুলাই ২৩, ২০২২, ০৩:৫৫ পিএম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের ‘অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২২’ অনুষ্ঠিত

শাহ্জালাল ইসলামী ব্যাংক

ঢাকা: শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ‘অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২২’ ডিজিটাল প্লাটফর্মে (অনলাইন ভিডিও কনফারেন্স এর মাধ্যমে) অনুষ্ঠিত হয়। শনিবার (২৩ জুলাই) ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম. শহীদুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন।

সভায় ব্যাংকের স্বতন্ত্র পরিচালক কে. এ. এম. মাজেদুর রহমানও ব্যাংকের শরীয়াহ্ সুপারভাইজরি কমিটির সদস্য মুফতী মাওলানা শাহেদ রহমানী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন। তাছাড়া সভায় বিভিন্ন বিষয়ে আরো বক্তব্য রাখেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ, এস. এম. মঈনুদ্দীন চৌধুরী ও মিঞাকামরুল হাসান চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মো. শাহ্জাহান সিরাজ, এম. আখতার হোসেন, ইমতিয়াজ ইউ. আহমেদ, নাসিম সেকান্দার ও মো.নাজিমউদ্দৌলা এবং ব্যাংকের সিএফও মো. জাফর ছাদেক, এফসিএ। ব্যাংকের জনসংযোগ বিভাগ ও ব্যাংক ফাউন্ডেশন এর প্রধান সামছুদ্দো হাসিমু মডারেটরের দায়িত্ব পালন করেন। ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত উক্ত অর্ধ-বার্ষিক শাখা ব্যবস্থাপক সম্মেলনে ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ, ১৩২টি শাখা ও ২টি উপ-শাখার ব্যবস্থাপক-সহ সর্বমোট ২১০০ জননির্বাহী ও কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন। 

সভায় আলোচকবৃন্দ চলতি বছরের প্রথমার্ধের ৬ মাসের ব্যবসায়িক লক্ষ্যমাত্রার মূল্যায়ন ও ব্যাংকের সার্বিক অগ্রগতি সম্পর্কে বিশদ আলোচনা এবং বছরের অবশিষ্ট সময়ের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের জন্য প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।    

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Link copied!