• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

‘আইন শিথিল করে উদ্যোক্তাদের সুযোগ নয়, বিনিয়োগকারীদের স্বার্থও দেখবো’


নিজস্ব প্রতিবেদক আগস্ট ৪, ২০২২, ০৩:২১ পিএম
‘আইন শিথিল করে উদ্যোক্তাদের সুযোগ নয়, বিনিয়োগকারীদের স্বার্থও দেখবো’

বিএসইসির চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম

ঢাকা : আইন শিথিল করে আমরা শুধু উদ্যোক্তাদের সুযোগ দিতে চাই না। বিনিয়োগকারীদের স্বার্থও আমরা দেখবো বলে মন্তব্য করেন বিএসইসির চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম।

বৃহস্পতিবার (৪ আগস্ট) রাজধানীর নিকুঞ্জে ডিএসই ভবনে ‘বাংলাদেশের পুঁজিবাজারে সম্ভাবনা ও সুযোগ’ শীর্ষক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, চালডাল, বিডিজবসসহ স্টার্টআপ কোম্পানিগুলোকে শেয়ারবাজারে আসার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম। তিনি এসব কোম্পানিকে শেয়ারবাজারে আনতে প্রয়োজনে বিদ্যমান আইনের কিছু ধারা শিথিলের ইঙ্গিত দেন।

বিএসইসি চেয়ারম্যান বলেন, দুষ্ট লোকেরা মার্কেটে এসে যেন পরিবেশ নষ্ট করতে না পারে সেদিকেও খেয়াল রাখা হবে বলে তিনি নিশ্চিত করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইসিটি বিভাগের সিনিয়র সচিব ও স্টার্টআপ বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান এনএম জিয়াউল আলম।

এছাড়াও সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএসইসির কমিশনার অধ্যাপক শেখ সামসুদ্দিন আহমেদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ডিএসইর চেয়ারম্যান ইউনুসুর রহমান।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!