• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

এআইবিএল ও পপুলার ডায়াগনোস্টিক সেন্টারের মধ্যে চুক্তি স্বাক্ষর


নিজস্ব প্রতিনিধি আগস্ট ২৮, ২০২২, ০৪:৪৩ পিএম
এআইবিএল ও পপুলার ডায়াগনোস্টিক সেন্টারের মধ্যে চুক্তি স্বাক্ষর

ঢাকা: আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড (এআইবিএল) এর সঙ্গে কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে পপুলার ডায়াগনোস্টিক সেন্টার লিমিটেড। রোববার (২৮ আগস্ট) ব্যাংকের প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। 

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শফিকুর রহমান এবং পপুলার ডায়গনোস্টিক সেন্টারের হেড অব এইচআর ও এডমিন অচিন্ত কুমার নাগ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি হস্তান্তর করেন। 

এসময় পপুলার ডায়াগনোস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ডা. মোস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন।

এ সময় এআইবিএল’র উপব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমেদ, মাহমুদুর রহমান, মোঃ আব্দুল্লাহ্ আল মামুন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট কাজী মাহমুদ করিম, ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ্, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট রাজিবুল ইসলাম ভূইঁয়া, মোঃ রফিকুল ইসলাম, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ, মোঃ আব্দুর রহিম খান, অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোল্লা খলিলুর রহমানসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে পপুলার ডায়াগনোস্টিক সেন্টার লিঃ এর পক্ষে প্রতিষ্ঠানটির ফিন্যান্স ডিরেক্টর শফিউল আজম, ডিজিএম মোঃ আলাউদ্দিন এবং এজিএম মোঃ আব্দুর রাজ্জাক উপস্থিত ছিলেন।  

এ চুক্তির ফলে ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীগণ এবং তাদের পরিবারের সদস্যরা পপুলার ডায়গনোস্টিক সেন্টারে প্যাথলজি, রেডিওলজি এবং অন্যান্য ডায়াগনোস্টিক ও ল্যাব টেস্টে বিশেষ সুবিধা ভোগ করতে পারবেন। যার ফলে রোগ নির্ণয় ও প্রতিকার সহজ হবে। 

সোনালীনিউজ//এসআই

Wordbridge School
Link copied!