• ঢাকা
  • শনিবার, ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

শাহ্জালাল ইসলামী ব্যাংকের শরীয়াহ্ কমিটির ৭২তম সভা অনুষ্ঠিত


নিজস্ব প্রতিনিধি সেপ্টেম্বর ১, ২০২২, ০২:২৪ পিএম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের শরীয়াহ্ কমিটির ৭২তম সভা অনুষ্ঠিত

ঢাকা : শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর শরীয়াহ্ সুপারভাইজারী কমিটির ৭২তম সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩১ আগস্ট) ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয়ের বোর্ড রুমে অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের শরীয়াহ্ সুপারভাইজারী কমিটির নব-নির্বাচিত সম্মানিত চেয়ারম্যান হযরত মাওলানা মুফতী শাহেদ রহমানী। সভায় শরীয়াহ্ নীতিমালার আলোকে ব্যাংকের বিনিয়োগ সম্পর্কিত বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

সভায় অন্যান্যদের মধ্যে শরীয়াহ্ সুপারভাইজারী কমিটির সম্মানিত সদস্য প্রফেসর ড. মুহাম্মদ আব্দুর রশীদ, প্রফেসর হামিদুর রহমান, মাওলানা মোহাম্মাদ সাদেকুল ইসলাম, মুঃ ফরীদ উদ্দীন আহমাদ, ব্যারিস্টার মোঃ আরিফুর রহমান, ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ, ভাইস-চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, পরিচালক মোঃ সানাউল্লাহ্সাহিদ, আক্কাচ উদ্দিন মোল্লা, ইঞ্জিনিয়ার মোঃ তৌহিদুর রহমান, খন্দকার শাকিব আহমেদ, নাসির উদ্দিন খাঁন, ফকির আখতারুজ্জামান, মোহাম্মদ মশিউর রহমান চমক, মিসেস জেবুন নাহার, স্বতন্ত্র পরিচালক একরামুল হক ও নাসির উদ্দিন আহমেদ, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এম. শহীদুল ইসলাম, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ ও মিঞা কামরুল হাসান চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ শাহ্জাহান সিরাজ, ব্যাংকের সিএফও মোঃ জাফর ছাদেক এবং শরীয়াহ্ সুপারভাইজারী কমিটির সদস্য সচিব মাওলানা মোঃ ফরিদ উদ্দিন।

পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে যথারীতি সভার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয় এবং ইসলামী ব্যাংকিং-এর যথাযথ বাস্তবায়ন ও পরিপালনের উপর গুরুত্ব আরোপ করে ব্যাংকের উত্তরোত্তর সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে দো’আ ও মুনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!