• ঢাকা
  • শনিবার, ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

শাহ্জালাল ইসলামী ব্যাংকের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি


নিজস্ব প্রতিনিধি সেপ্টেম্বর ১১, ২০২২, ০৪:২৩ পিএম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

ঢাকা: পরিবেশবান্ধব দেশ গড়ার লক্ষ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড সাধ্যমত বিভিন্নধরনের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় শাহ্জালাল ইসলামী ব্যাংকের সিএসআর কার্যক্রমের আওতায় বাইপাইল (ঢাকা ইপিজেড) শাখার উদ্যোগে সম্প্রতি বেপজা স্কুল এন্ড কলেজ এবং আমিনীয়া আরাবিয়া (আল-আমীন) মাদ্রাসা প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচীর আয়োজন করা হয়। 

উক্ত বৃক্ষরোপণ কর্মসূচিতে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম আখতার হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষা প্রতিষ্ঠান প্রাঙ্গণে গাছের চারা রোপন করেন এবং সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের মাঝে বিভিন্ন জাতের ফলজ, বনজ ও ভেষজ বৃক্ষের চারা বিতরণ করেন।

অনুষ্ঠানে ব্যাংকের ঝুঁকি ব্যবস্থাপনা বিভাগের প্রধান মোহাম্মদ আশফাকুল হক, এফসি এবিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়াও অন্যান্যদের মধ্যে বেপজা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) মোঃ মোস্তাফিজুর রহমান, ব্যাংকের বাইপাইল (ঢাকাইপিজেড) শাখার ব্যবস্থাপক মো. ইয়াসিন মোল্লা-সহ শাখার অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। 

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Link copied!