• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ২০৩তম শাখা উদ্বোধন


নিজস্ব প্রতিনিধি অক্টোবর ২, ২০২২, ০৫:১১ পিএম
আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ২০৩তম শাখা উদ্বোধন

ঢাকা: খুলনার তেরখাদায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ২০৩তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। রোববার (২ অক্টোবর) ব্যাংকের পরিচালক আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

শাখা উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন তেরখাদা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোল্লা শরাফত হোসেন মুফতি, তেরখাদা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওয়াহিদুজ্জামান অহিদ, ইখড়িকাটিংগা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ও সাবেক ইউনিয়ন চেয়ারম্যান মাওলানা শারাফাত হোসেন টিপু এবং পানতিতা পলিটেকনিক কলেজের প্রিন্সিপাল আব্দুল গাফফার। 

এছাড়া অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. হাবীব উল্লাহ্। ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হেড অব পিআর জালাল আহমেদ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। এসময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। এআইবিএল খুলনা জোনাল হেড ও এসভিপি মোঃ মজিবর রহমান উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের পরিচালক আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন বলেন, শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক। তিনি নতুন শাখাসহ ব্যাংকের সকল শাখায় শরীয়াহ্ সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন। 

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমাণে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে, ইনশাহ-আল্লাহ।

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Link copied!