• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

আন্তঃবিশ্ববিদ্যালয় বাস্কেটবলে চ্যাম্পিয়ন রাজশাহী বিশ্ববিদ্যালয়


রাবি প্রতিনিধি ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ০৯:২৪ পিএম
আন্তঃবিশ্ববিদ্যালয় বাস্কেটবলে চ্যাম্পিয়ন রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাবি: আন্তঃবিশ্ববিদ্যালয় বাস্কেটবল প্রতিযোগিতা ২০২৪-এ চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী  বিশ্ববিদ্যালয় (রাবি)। ফাইনাল ম্যাচে ইসলামী বিশ্ববিদ্যালয় বাস্কেটবল দলকে ১০১-৬১ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে দলটি।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় এ ফাইনাল ম্যাচ। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার পেয়েছেন রাবি বাস্কেটবল দলের হ্যারিস।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার।

চ্যাম্পিয়ন ও রানার্স আপ—উভয় দলকেই অভিনন্দন জানিয়ে রাবি উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার বলেন, "প্রথমেই আয়োজকদের বিশেষ ধন্যবাদ জানাই। আজকের খেলাটি অত্যন্ত ভালো পরিবেশে সম্পন্ন হয়েছে। আমি জানি ইসলামী বিশ্ববিদ্যালয় বাস্কেটবল দল বেশ ভালো খেলে থাকে। খেলায় হোস্ট টিমই চ্যাম্পিয়ন হবে— এটা যেন মনে করা না হয়। সবাইকে সৌহার্দপূর্ণ আচরণের মাধ্যমে খেলাধুলা করতে হবে।"

এছাড়া, পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক মো. সুলতান-উল-ইসলাম ও উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক হুমায়ুন কবির, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক তরিকুল হাসান, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে ও আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতা ২০২৪-এর উপ-কমিটির সভাপতি অধ্যাপক ড. গোলাম মোর্ত্তুজা।  অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রাবি শরীরচর্চা শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক মোহাম্মদ আলী।

এমএস

Wordbridge School
Link copied!