• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সভাপতি গ্রেপ্তার: সম্মেলন নিয়ে শঙ্কায় ছাত্রলীগ


জবি প্রতিনিধি অক্টোবর ২৭, ২০১৬, ০৫:১৫ পিএম
সভাপতি গ্রেপ্তার: সম্মেলন নিয়ে শঙ্কায় ছাত্রলীগ

ঢাকা : রাজধানীর কবি নজরুল কলেজ ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ মামুন অস্ত্র মামলায় গ্রেপ্তার হওয়ায় আগামী ৭ নভেম্বর কলেজ শাখা ছাত্রলীগের সম্মেলন নিয়ে শঙ্কা প্রকাশ করেছে ছাত্রলীগের নেতারা।

চলতি মাসের ২১ তারিখ অস্ত্র নিয়ে পুলিশের হাতে ধরা পড়ে কবি নজরুল কলেজ ছাত্রলীগের সভাপতি মামুন।এর আগে ২০১৫ সালের শেষের দিকে ইয়াবাসহ ক্যাম্পাসে  মামুন ও তার বন্ধু ইয়াবা ব্যবসায়ি জুয়েলকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।পরে মামুন জেল থেকে বেরিয়ে এলেও এখনও জেলে আছে জুয়েল। এছাড়াও  ২০১৪ সালে মদের বার থেকে আপত্তিকর অবস্থায় শাখা ছাত্রলীগের এ নেতাসহ ৩২ জনকে গ্রেপ্তার করেছিল কদমতলী থানা পুলিশ।

কবি নজরুল সরকারী কলেজ ছাত্রলীগের এক নেতা নাম প্রকাশ না করার শর্তে বলেন, “আগামী ৭ তারিখ আমাদের কলেজ ছাত্রলীগের সম্মেলন। ওই দিন নতুন কমিটি ঘোষনা করবে কেন্দ্রীয় ছাত্রলীগ। কিন্তু এর মধ্যে মামুন ভাই যাত্রাবাড়ি থানায় গ্রেপ্তার হয়। শুনেছি তিনি অস্ত্র মামলায় আটক হয়েছে।এখন সম্মেলন প্রস্তুতির কি হবে বুঝতে পারছি না।”

তিনি আরো বলেন, “সম্মেলন নিয়ে ভয় হওয়ার কারণ মামুন ভাইয়ের নামে আরো এমন মামলা রয়েছে। মামুন ভাইয়ের জন্য যদি সম্মেলনে কোন অসুবিধা হয় তাহলে এতো দিনে কাঙ্খিত অর্জন হারিয়ে যাবে।

অপর দিকে কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান সোহেল বলেন, সভাপতি অস্ত্র মামলায় গ্রেপ্তার হয়েছে এটা আমিও শুনেছি। গত এক সপ্তাহ ধরে ওনার সঙ্গে আমার কোন যোগাযোগ নেই। তবে সভাপতি গ্রেপ্তার হলে ও সম্মেলন প্রস্তুতিতে কোন প্রভাব পড়বেনা। সম্মেলন যথা সময়েই হবে। কেন্দ্রীয় নেতারা এসে কমিটি ঘোষনা করবেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!