• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ওজন বৃদ্ধির কারণ নিজেই প্রকাশ করলেন কাজল


বিনোদন ডেস্ক ডিসেম্বর ৯, ২০২০, ০৬:০৯ পিএম
ওজন বৃদ্ধির কারণ নিজেই প্রকাশ করলেন কাজল

ঢাকা: সানি দেওল থেকে নীতু কাপুর কিংবা বরুণ ধাওয়ান, কৃতি শ্যানন। বলিউডে একের পর এক তারকার শরীরে থাবা বসাচ্ছে কভিড। শুরুটা হয়েছিল কণিকা কাপুরকে দিয়ে। এরপর অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চনরা আক্রান্ত হন করোনায়। এবার সেই জালে জড়িয়ে পড়লেন কাজলও?  সম্প্রতি এমনই গুঞ্জনই শুরু হয়ে যায় নেটিজেনদের একাংশের মধ্যে।

কাজল কি করোনায় আক্রান্ত হয়েছেন? সম্প্রতি এমন গুঞ্জন ছড়ালে নিজের সোশ্যাল হ্যান্ডেলে তার জবাব দেন অভিনেত্রী নিজে।

কাজল বলেন, তিনি করোনায় আক্রান্ত হয়েছেন বলে অনেক খবর ছড়াচ্ছে। আসলে লকডাউনের মধ্যে তিনি বাড়িতে ছিলেন পরিবারের সঙ্গে। ওই সময় তিনি অনেক ওজন বাড়িয়ে ফেলেছেন। তাঁর ওজন এত পরিমাণে বেড়েছে যে নিজের মোবাইল ফোনই তাঁকে চিনতে পারছে না বলেও মন্তব্য করেন কাজল।

লকডাউনের মধ্যে বাড়িতে থাকার জন্য কেউ তাঁকে চিনতে পারছেন না বলে মন্তব্য করেন কাজল নিজেই। অভিনেত্রীর ওই মন্তব্যের পর থেকেই জোর শোরগোল শুরু হয়ে যায়।

কাজল কি সত্যিই কভিডে আক্রান্ত হয়েছেন! না গুঞ্জন ছড়ানো পর, তা মিথ্যে বলে নিজে স্টেটাস শেয়ার করেন অভিনেত্রী! এমন জল্পনাই শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে।

লকডাউন শুরু হওয়ার আগেই সিঙ্গাপুর থেকে মেয়ে নাইশাকে নিয়ে বাড়িতে চলে আসেন কাজল, অজয় দেবগণ। ফলে লকডাউন শুরু হওয়ার পর পরিবারের সঙ্গেই সময় কাটান বলিউডের এই প্রথম সারির তারকা জুটি। জিনিউজ

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!