• ঢাকা
  • সোমবার, ০১ মার্চ, ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭

প্রতি ঘন্টায় সানির ২ লাখ!


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ২২, ২০২১, ০৬:৩৫ পিএম
প্রতি ঘন্টায় সানির ২ লাখ!

ফাইল ফটো

ঢাকা: চুল, শান্ত দু’টি চোখ, কপালে চন্দন টিপে সেই সানি লিওন যেন একটু অচেনা! আজ তার পরনে মনোকিনি, খোলা ভেজা চুল, ঠোঁটে লাল লিপস্টিক, চোখে রোদ চশমা। 

বলা রাখা ভালো যে, সানি লিওন সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব। কাজের পাশাপাশি বিভিন্ন বিষয় শেয়ার করে থাকেন। বলা যায়, প্রতিদিনই ছবি কিংবা ভিডিও পোস্ট করেন তিনি। এবার একটু ভিন্ন রূপে ভক্তদের মাঝে ধরা দিলেন এই অভিনেত্রী। 

সোমবার (২২ ফেব্রুয়ারি) এ অভিনেত্রী তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। মজার বিষয় হলো—সানির এই ছবি পোস্ট করার ৬ ঘণ্টার মধ্যে প্রায় ১২ লাখ লাইক পড়েছে। যা গড়ে প্রতি ঘন্টায় ২ লাখ লাইক।

আর লাস্যময়ীরূপে ক্যামেরাবন্দি হয়ে ভক্তদের বেশ প্রশংসাও কুড়াচ্ছেন এই অভিনেত্রী।

সানি লিওনের এ ছবিতে ৬ ঘণ্টায় লাইক পড়েছে প্রায় ১২ লাখ

এর আগে দিন তিনেক আগেও অন্যভাবে ধরা দিয়েছিলেন সানি। তাতে দেখা যায়, এক ঝিলের মাঝে নৌকায় বসেছিলেন এই অভিনেত্রী। খোলা চুল, শান্ত দু’টি চোখ, কপালে চন্দন টিপে সেই সানি যেন একটু অচেনা! তার পরনে ছিল লাল এবং সোনালি রঙের ব্লাউজ এবং একই রঙের ছোট ঝুলের কেরালার মুণ্ডু শাড়ির মতো এক ধরনের পোশাক। সানির এই লুক দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন তার অনুরাগীরা। মাত্র ৪ ঘণ্টার মধ্যে এ ছবিতে ৮ লাখের বেশি লাইক পড়েছিল।

টেলিভিশন রিয়েলিটি শো ‘স্প্লিটসভিলা’-এর ১৩তম সিজনের শুটিং নিয়ে ভারতের কেরালায় ব্যস্ত সময় পার করছেন সানি লিওন। এ অভিনেত্রীর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ ‘বুলেটস’। গত ৮ জানুয়ারি এমএক্স প্লেয়ারে মুক্তি পায় এটি। দেবাং ডোলাকিয়া পরিচালিত ওয়েব সিরিজটিতে সানির পাশাপাশি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন কারিশমা তান্না। এছাড়া বিক্রম ভাটের ‘অনামিকা’ ওয়েব সিরিজে অভিনয় করবেন সানি। খুব শিগগির এর শুটিং শুরু হবে।

সোনালীনিউজ/এমএইচ/আইএ