• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

হাসপাতালে কাজী হায়াৎ


বিনোদন প্রতিনিধি মার্চ ১৬, ২০২১, ০৪:১৪ পিএম
হাসপাতালে কাজী হায়াৎ

ঢাকা : করোনা ভ্যাকসিন নেওয়ার পরও কিছুদিন আগে সস্ত্রীক করোনায় আক্রান্ত হন কাজী হায়াৎ। শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় মঙ্গলবার (১৬ মার্চ) তাকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক সমিতির সদস্য মোস্তাফিজুর রহমান মহারাজ।

তিনি বলেন, উন্নত চিকিৎসার জন্য ডাক্তারের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি হাসপাতালের কেবিনে আছেন। কথা বলতে পারছেন, রোগ মুক্তির জন্য দোয়া চেয়েছেন।

এর আগে গত ২ মার্চ করোনা প্রতিরোধের টিকা নিয়েছিলেন কাজী হায়াৎ। তারপর জ্বরে আক্রান্ত হয়েছিলেন এ নির্মাতা। কমে যাচ্ছিল তার ঘ্রাণশক্তি। ৮ মার্চ পরীক্ষা করে করোনা পজেটিভ জানতে পারেন তিনি। তারপর হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছিল তাকে। কিন্তু শারীরিক অবস্থার তেমন উন্নতি না হওয়া ভর্তি করা হয়েছে হাসপাতালে।

ঢাকাই সিনেমার খ্যাতিমান পরিচালক কাজী হায়াৎ। সহকারী পরিচালক হিসেবে ১৯৭৪ সালে ক্যারিয়ার শুরু করেন। পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন ১৯৭৯ সালে ‘দ্য ফাদার’ সিনেমার মাধ্যমে। কাজী হায়াতের ৫০তম সিনেমা ‘বীর’। ২০২০ সালে মুক্তি পেয়েছিল এটি। ছবিটি বক্স অফিসে কাঙিক্ষত সাফল্য পায়নি।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!