• ঢাকা
  • বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১, ৫ কার্তিক ১৪২৮
পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা

বন্ধ ঢাকা বোট ক্লাব


বিনোদন প্রতিবেদক জুন ১৪, ২০২১, ০২:৩১ পিএম
বন্ধ ঢাকা বোট ক্লাব

ঢাকা : পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার ঘটনাস্থল ঢাকা বোট ক্লাব সাময়িক বন্ধ ঘোষণা করা হয়েছে।

সোমবার (১৪ জুন) সকাল থেকে সাভারের বিরুলিয়ায় অবস্থিত ক্লাবটিতে গণমাধ্যমকর্মী ও সদস্যদের ঢুকতে দেওয়া হয়নি।

ক্লাবের নিরাপত্তাকর্মীরা জানিয়েছেন, কর্তৃপক্ষ ক্লাবকে সাময়িক বন্ধ ঘোষণা করেছে। আপাতত কাউকেই ভেতরে যেতে দেওয়া হচ্ছে না।

ক্লাবটির দায়িত্বে থাকা সিকিউরিটি ম্যানেজার মো. সিদ্দিক বলেন, সকালে ওয়ারলেসের মাধ্যমে জানানো হয়, ক্লাব সাময়িক বন্ধ ঘোষণা করা হয়েছে। কেউ যেন ভেতরে প্রবেশ করতে না পারে।

সোমবার (১৪ জুন) সকালে সাভার মডেল থানায় মামলা করেন অভিনেত্রী পরীমণি। মামলায় অভিযুক্ত নাসির উদ্দিন মাহমুদসহ অজ্ঞাতনামা ছয় জনকে আসামি করা হয়েছে।

এর আগে রোববার (১৩ জুন) রাতে বনানীর বাসায় এক সংবাদ সম্মেলনে তিনি অভিযোগের বিস্তারিত তুলে ধরেন।

ঘটনার বর্ণনা দিয়ে পরী বলেন, গেল বুধবার (৯ জুন) রাতে পারিবারিক বন্ধু অমি ও আমার পোশাক ডিজাইনার জিমির সঙ্গে বাইরে বের হয়েছিলাম। রাত ১২টার দিকে অমি আমাদের নিয়ে ঢাকা বোট ক্লাবে যান। সেখানে মদ্যপানরত কয়েকজন ব্যক্তির সঙ্গে পরিচয় করিয়ে দেন অমি। পরে অমি সেখানে থাকা নাসির উদ্দিন মাহমুদ নামে এক ব্যক্তির কাছে নিয়ে যান। সে সময় তিনি নিজেকে ঢাকা বোট ক্লাবের সভাপতি হিসেবে পরিচয় দেন। সেখানে নাসির আমাকে মদ খেতে অফার করেন। আমি রাজি না হলে আমাকে জোর করে মদ খাওয়ানোর চেষ্টা করেন। একপর্যায়ে আমাকে চড় থাপ্পড় মারেন। তারপর নির্যাতন ও হত্যাচেষ্টা করেন।

ঘটনার পরপরই বনানী থানায় অভিযোগ করতে গিয়েছিলেন পরীমনি। সে সময় দায়িত্বপ্রাপ্ত কোনো কর্মকর্তা তার অভিযোগ রেকর্ড করেননি বলে অভিযোগ করেন তিনি। এ সময় পুলিশের সাহায্যে পরীমনি হাসপাতাল পর্যন্ত গিয়েও আতঙ্কবশত চিকিৎসা না নিয়েই বাড়ি ফিরে যান বলেও জানান।

সোনালীনিউজ/এমটিআই

 

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System