• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

ক্যাটরিনার বিয়ে!


বিনোদন ডেস্ক জুলাই ১৮, ২০২১, ০৪:৪১ পিএম
ক্যাটরিনার বিয়ে!

ছবি : ক্যাটরিনা কাইফ

ঢাকা: দীর্ঘ জল্পনার অবসান ঘটতে চলেছে! বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ক্যাটরিনা কাইফ। চর্চিত বয়ফ্রেন্ড ভিকি কৌশলকেই শেষপর্যন্ত ‘হ্যাঁ’ বললেন বলিউড ডিভা! 

সম্প্রতি এই জল্পনার আরও একটু ঘি ঢাললেন ভাইজান সালমানের কস্টিউম ডিজাইনার। শুক্রবার (১৬ জুলাই) নেট মাধ্যমে ডিজাইনার অ্যাশলে রেবেলো নায়িকার ৩৮ তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন। 

সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘ভারত’র সেটে ছবিটি তুলেছিলেন অ্যাশলে। যেখানে সাদা রঙের ব্রাইডাল পোশাকে দেখা গিয়েছে ক্যাটরিনাকে। এই ছবিটি শেয়ার করে ডিজাইনার লিখেছেন, ‘শুভ জন্মদিন ক্যাটরিনা। আশা করছি, বাস্তবে এটা খুব শিগগিরই ঘটতে চলেছে!’ অর্থাৎ বিয়ের পিঁড়িতে বসার জন্য ইতিমধ্যেই তোড়জোড় শুরু করে দিয়েছেন ক্যাটরিনা! 

ছবি দেখেই সকলের ধারণা, হয়তো চর্চিত প্রেমিক ভিকির সঙ্গেই জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন ক্যাটরিনা। তাদের সম্পর্ক নিয়ে বেশ কিছু বছর ধরেই গুঞ্জন চলছে বি টাউনের অন্দরমহলে। 

কখনও পরিচালক করন জোহর তাদের সম্পর্ক নিয়ে ভিকির সঙ্গে আড্ডা দিচ্ছেন। কখনও আবার অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন স্বয়ং জানাচ্ছেন, ভিকি, ক্যাটরিনার সম্পর্কের কথা। আবার কখনও ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক সালমনের সামনেই বিবাহ প্রস্তাব দিচ্ছেন ভিকি। এখানেই শেষ নয়। 

ভিকি, ক্যাটরিনার একসঙ্গে ছুটি কাটানোর একাধিক ছবি নেট মাধ্যমে ভাইরাল রয়েছে। কখনও চশমায় ভিকির ছায়া, কখনও আবার ভিকির বুকে মাথা রাখা ক্যাটরিনার। 

শুক্রবার (১৬ জুলাই) নায়িকার জন্মদিনে, তার বাড়িতেও হাজির হয়েছিলেন ভিকি। সন্ধের পর পার্টি শেষে ভিকিকে ক্যাটরিনার বাড়ি থেকে বের হতেও দেখা গিয়েছে। এতকিছুর পর দুইয়ে দুইয়ে চার করতে বেশি সময় লাগেনি নেটিজেনদের। যদিও এখনও পর্যন্ত সম্পর্কের কথা সর্বসমক্ষে জানাননি কেউ। না জানিয়েই একবারে বিয়ের পিঁড়িতে বসে চমকে দেবেন কি না, এই নিয়েও বাড়ছে জল্পনা। 

সূত্র : আজকাল

সোনালীনিউজ/এসএন 

Wordbridge School
Link copied!