• ঢাকা
  • রবিবার, ১২ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

নুসরাতকে ছেড়ে মধুমিতার কাছে যশ


বিনোদন ডেস্ক আগস্ট ১, ২০২১, ০৬:১৭ পিএম
নুসরাতকে ছেড়ে মধুমিতার কাছে যশ

ছবি : নুসরাত জাহান, যশ দাশগুপ্ত এবং মধুমিতা সরকার

ঢাকা : টালিউড অভিনেতা যশ দাশগুপ্ত বর্তমানে অভিনেত্রী নুসরাত জাহানের সঙ্গে প্রেম করছেন। একসঙ্গে একই বাড়িতে তারা বসবাস করছেন। এমনকি নুসরাতের গর্ভে যে সন্তান পৃথিবীর আলো দেখার অপেক্ষায়, সেই সন্তানের পিতাও নাকি যশ। এমন পরিস্থিতির মধ্যেই কিনা যশ ফিরে যাচ্ছেন মধুমিতা সরকারের কাছে?

না, ঘাবড়ে যাওয়ার কিছু নেই। বাস্তবে নয়, পাখির কাছে যশ ফিরছেন পেশাগত কাজেই। জানা গেছে, শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় নতুন একটি প্রজেক্টে জুটি বাঁধতে চলেছেন যশ ও মধুমিতা। শিগগিরই এর আনুষ্ঠানিক ঘোষণা আসবে।

ভারতীয় বাংলা সিরিয়ালে অন্যতম জনপ্রিয় নাটক ‘বোঝেনা সে বোঝেনা’। বাংলাদেশে পর্যন্ত ধারাবাহিকটি ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছিল। সেই নাটকের কেন্দ্রীয় দুই চরিত্র পাখি ও অরণ্যের ভূমিকায় অভিনয় করেছিলেন মধুমিতা ও যশ।

ওই নাটকের পর যশ চলে আসেন সিনেমায়। আর মধুমিতা অল্প-স্বল্প কাজ করলেও সেভাবে আর আলো ছড়াতে পারেননি। এছাড়া অভিনেতা গৌরবের সঙ্গে বিচ্ছেদের কারণে জীবনের বড় একটি ধাক্কা সামলাতে হয় পাখিকে। তবে ২০২০ সালে ‘লাভ আজ কাল পরশু’ সিনেমার মধ্য দিয়ে মধুমিতাও নাম লেখান রূপালি পর্দায়।

এখন প্রশ্ন হলো, যশ ও মধুমিতা নতুন করে জুটি বেঁধেছেন কী কাজের জন্য? সিনেমা, ধারাবাহিক নাটক নাকি ওয়েব সিরিজ? ধারণা করা হচ্ছে, নাটকে আর ফিরবেন না তারা। তাই সিনেমা অথবা ওয়েব সিরিজেই দেখে যেতে পারে পাখি-অরণ্যকে।

সম্প্রতি যশ ও মধুমিতাকে একসঙ্গে এসভিএফের কার্যালয়ে দেখা গিয়েছে। এরপর একটি ভারতীয় গণমাধ্যমের কাছে কাজের বিষয়টি স্বীকারও করেছেন যশ। তবে এখনই কিছু খোলাসা করতে চান না। বলেছেন, আনুষ্ঠানিকভাবে শিগগিরই সব জানানো হবে।

সোনালীনিউজ/এসএন

Wordbridge School
Link copied!