• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

‘তুমি একেবারেই বোকা’ কাজলকে বললেন শাহরুখ!


বিনোদন ডেস্ক আগস্ট ৫, ২০২১, ০৪:৪১ পিএম
‘তুমি একেবারেই বোকা’ কাজলকে বললেন শাহরুখ!

ছবি : কাজল এবং শাহরুখ খান

ঢাকা : বলিউডের রোমান্টিক জুটির কথা আসলেই কাজল এবং শাহরুখ খান, সিনেমা প্রেমীদের চোখের সামনে ভেসে ওঠে সকলের আগে। কেনও বা উঠবে না, কারণ বলিউডের ইতিহাসের অন্যতম সফল জুঁটি তারা।
 
এ জুটি সিনেমা প্রেমীদের উপহার দিয়েছে ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’, ‘বাজিগর’, ‘মাই নেম ইজ খান’, ‘কুছ কুছ হোতা হ্যায়’ কিংবা ‘কাভি খুশি কাভি গাম’-এর মতো নন্দিত সিনেমা উপহার দিয়েছেন। এসব সিনেমায় তাদের নিখুঁত অভিনয় আর রসায়ন নিয়ে প্রশ্ন তোলার সুযোগ নেই।

অথচ জানলে অবাক হবেন, এই কাজলই নাকি অভিনয় জানতেন না। এজন্য শাহরুখের কাছ থেকে অনেক বকাঝকাও শুনতে হয়েছিল তাকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে কাজল নিজেই তথ্যটি প্রকাশ্যে এনেছেন।

কাজল জানান, তখন ‘বাজিগর’ সিনেমার শুটিং চলছিল। তিনি বলিউডে নতুন এক তরুণী। চঞ্চল স্বভাবে সারাক্ষণ মাতিয়ে রাখেন শুটিং সেট। ওই সময়েই তার ওপর বিরক্ত হয়ে যান শাহরুখ। আর বলেন, ‘তুমি একেবারেই বোকা। অভিনয়ের কিছুই বোঝো না তুমি। কেবল সুযোগ পেলেই এদিক-সেদিক ঘুরে বেড়াচ্ছো!’

এমনকি কাজলকে ওই দিন ‘গাধা’, ‘উজবুক’ বলেও নাকি ধমক দিয়েছিলেন শাহরুখ। জবাবে কাজল বলেছিলেন, ‘আমার কাজ যেটা, সেটাই করছি। ক্যামেরার সামনে সংলাপ বলতে বলা হচ্ছে, আমি তাই বলছি। এর চেয়ে বেশি কী করতে হয়, তা জানা নেই।’

কাজলের এমন জবাবে তব্দা খেয়ে যান শাহরুখ। তিনি বলেছিলেন, ‘অভিনয়টা মন দিয়ে শেখো। নইলে এর ফল পরে টের পাবে।’

ক্যারিয়ারের শুরুতে এমন বাক-বিতণ্ডা হলেও অবশ্য পরবর্তীতে একসঙ্গে কাজ করতে করতে শাহরুখ-কাজল দু’জনই চমৎকার বন্ধু হয়ে যান। এখনো পর্যন্ত তাদের সেই সম্পর্ক অটুট রয়েছে।

উল্লেখ্য, এ জুটিকে সর্বশেষ দেখা গেছে ‘দিলওয়ালে’ সিনেমায়। যেটা মুক্তি পায় ২০১৫ সালে। সম্প্রতি জানা গেছে যে, নতুন আরেকটি সিনেমায় একসঙ্গে হাজির হবেন তারা।

সোনালীনিউজ/এসএন 

Wordbridge School
Link copied!