• ঢাকা
  • সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯

পর্ন ব্যবসার আসামি স্বামী, বয়ান দিলেন শিল্পা শেঠির 


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ১৬, ২০২১, ০৩:১৫ পিএম
পর্ন ব্যবসার আসামি স্বামী, বয়ান দিলেন শিল্পা শেঠির 

ছবি : শিল্পা শেঠি ও তার স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা

ঢাকা : বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা। পর্ন সিনেমা তৈরি এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত ১৯ জুলাই গ্রেপ্তার হন তিনি। মুম্বাই পুলিশ গ্রেপ্তার হওয়ার প্রায় দু’মাস পরে তার বিরুদ্ধে জমা দিল সাপ্লিমেন্টারি চার্জশিট।

ভারতের গণমাধ্যমের মাধ্যমে জানা গেছে, মুম্বাইয়ের ম্যাজিস্ট্রেট কোর্টে রাজের বিরুদ্ধে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা ১৫০০ পাতার চার্জশিট জমা দিয়েছে।

এই মামলায় পুলিশকে বিস্তারিত তথ্য দিয়েছিলেন রাজ। একাধিকবার তদন্তকারীদের অফিসে হাজির হয়েছিলেন তদন্তে সহয়তা করবার জন্য। প্রয়োজনীয় নথিপত্রও পুলিশের কাছে জমা দেওয়া হয়েছিল।

আগাম জামিনে রাজ কুন্দ্রা আরও জানান, এই বিষয়ে আরও একটি মামলায় আপতত জেলবন্দি তিনি এবং সেই মামলার তদন্তে আধিকারিকরা যে সকল তথ্যপ্রমাণ পেয়েছেন সেগুলি আগে থেকেই পুলিশের কাছে জমা রয়েছে।

রাজ কুন্দ্রার আইনজীবী প্রশান্ত পাতিল আদালতে প্রশ্ন তোলেন, এই মামলায় অপর দুই অভিযুক্ত শার্লিন চোপড়া এবং পুনম পাণ্ডেকে হাইকোর্টের তরফে অন্তর্বর্তী স্বস্তি দেওয়া হয়েছে আগেই। তাদের গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের প্রয়োজন মনে করেনি পুলিশ।
রাজ কুন্দ্রার ক্ষেত্রেই অন্য নিয়ম পালন করছে পুলিশ।

জানা গেছে, এই মামলার পরবর্তী শুনানি ২৫ আগস্ট। গত ১৯ জুলাই মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার হাতে গ্রেফতার হন শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। তারপর থেকেই রাজ কুন্দ্রার নামে সামনে আসতে শুরু করে একের পর এক অভিযোগ।

সোনালীনিউজ/এসএন

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System