• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

কফি উইদ করণ’এ রণবীরের বেফাঁস মন্তব্য


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ১৮, ২০২১, ০৬:৫৩ পিএম
কফি উইদ করণ’এ রণবীরের বেফাঁস মন্তব্য

ছবি : বলিউডের জনপ্রিয় তারকা রণবীর কাপুর

ঢাকা : কফি উইদ করণ’এ বলিউডের বিতর্কের অন্যতম আঁতুড়ঘর। প্রযোজক-পরিচালক করণ জোহরের সামনে অতিথির আসনে বসে বিতর্ক থেকে নিজেকে দূরে রাখা তারকারাও অনেক সময় বেফাঁস মন্তব্য করে ফেলেন। ঠিক যেমন করেছিলেন রণবীর কাপুর। যোগাযোগ মাধ্যম থেকে দূরে থাকা, স্বল্পভাষী এই তারকাও তার ব্যক্তি জীবনের একাধিক তথ্য ফাঁস করেছিলেন এই অনুষ্ঠানে এসে।

অতীতে করণের অতিথি হয়ে এসেছিলেন রণবীর কাপুর এবং রণবীর সিংহ। তাদের সঙ্গে একটি প্রশ্নোত্তর পর্ব খেলেছিলেন অনুষ্ঠানের সঞ্চালক। এই খেলার জন্য তিনি সাহায্য নিয়েছিলেন অর্জুন কাপুরের। করণ প্রশ্নের উত্তর ‘হ্যাঁ’ হলে অর্জুনের গালে চুমু খেতে হবে দুই রণবীরকে। এমনই ছিল খেলার নিয়ম। এর পরেই করণ প্রশ্ন করেন, ‘কখনও কোনও বন্ধুর প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হয়েছেন?’ রণবীর সিংহ চুপ করে বসে থাকলেও রণবীর কাপুর চুমু খেয়েছিলেন অর্জুনকে। এর পরেই মজার ছলে অর্জুন প্রশ্ন করেন, ‘আমার প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হওনি তো?’ অর্জুনের এই প্রশ্ন শুনে হাসি আটকাতে পারেননি দুই রণবীর এবং করণ।

এই খেলার মাধ্যমে তাদের জীবনের অনেক গোপন কথাই দর্শকের সামনে নিয়ে এসেছিলেন করণ। দুই নায়কও রাখঢাক না করেই অনায়াসে উত্তর দিয়েছিলেন সব প্রশ্নের।

সূত্র - আনন্দবাজার
সোনালীনিউজ/এসএন

Wordbridge School
Link copied!