• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

স্বামীর মুক্তির পর যা বললেন শিল্পা


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ২১, ২০২১, ০২:৪৪ পিএম
স্বামীর মুক্তির পর যা বললেন শিল্পা

ঢাকা : পর্নগ্রাফি মামলায় দুই মাস পর জামিনে মুক্তি পেলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার সময় আর্থার রোড জেল থেকে মুক্তি পায় বলে জানিয়েছে বার্তা সংস্থ্য পিটিআই।

স্বামী জেল থেকে মুক্তির পর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন শিল্পা। রামধনুর এক অপূর্ব ছবির ওপর তিনি লিখেছেন, 'রামধনু এসে প্রমাণ করে, বড় কোনও ঝড়ের পর একটা সুন্দর সময় আসে'।

এই ইঙ্গিতপূর্ণ পোস্টের মাধ্যমে দুঃসময়ের পর সুদিনের কথা বললেন শিল্পা।

এদিকে শিল্পার পুত্র ভিয়ান রাজ কুন্দ্রা পরিবারের সঙ্গে গণেশ চতুর্থী উদযাপনের একটি ছবি শেয়ার করেছেন। বাবার জামিনে মুক্তির পর ছেলে ভিয়ানের এটাই প্রথম পোস্ট।

এর আগে গত শনিবার (১৮ সেপ্টেম্বর) জামিনের আবেদন করেছিলেন রাজ। তার দাবি ছিল, তাকে ফাঁসানো হচ্ছে। এছাড়া তিনি যে পর্ন বানানোর সাথে যুক্ত, এর কোনো প্রমাণ সাপ্লিমেন্টারি চার্জশিটে নেই। এই আবেদনের প্রেক্ষিতেই গতকাল সোমবার (২০ সেপ্টেম্বর) ৫০ হাজার রুপি মুচলেকা দেয়ার শর্তে আদালত তার জামিন মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ১৯ জুলাই পর্ন বানানো এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেয়ার অভিযোগে রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। ‘হটশটস’ ও ‘বলিফেম’ নামের দুটি অ্যাপ তৈরি করে সেগুলোতে পর্নভিডিও প্রচার করতেন তিনি। কেবল তিনি নন, তার সাথে যুক্ত প্রায় নয়জনকে গ্রেফতার করা হয়েছিল। এরপর গত ১৫ সেপ্টেম্বর রাজ কুন্দ্রার বিরুদ্ধে এক হাজার ৪০০ পাতার চার্জশিট দাখিল করে মুম্বাই অপরাধ দমন শাখা।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!